300X70
সোমবার , ২৬ অক্টোবর ২০২০ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অবশেষে হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৬, ২০২০ ৩:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মোহাম্মদ এরফানকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধর ও হত্যার হুমকির অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করেছে।

আজ সোমবার (২৬ অক্টোবর) দুপুরে রাজধানীর পুরান ঢাকার লালবাগের পোস্তা এলাকায় সেলিমের বাসভবন মদিনা টাওয়ার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের গোয়েন্দা উইংয়ের সহযোগীতায় র‌্যাব-১০ এই অভিযান চালায়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।

এর আগে এরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ধানমন্ডি থানায় লিখিত অভিযোগ জানিয়েছিলেন আহত নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম। সেই অভিযোগই পরবর্তীতে মামলায় রুপান্তরিত হয়। এই মামলায় এরফান সেলিমকে গ্রেপ্তারের আগে তার গাড়ির চালককে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম আলী মিয়া জানান, গতকাল রোববার (২৫ অক্টোবর) রাতে রাজধানীর ধানমন্ডি কলাবাগান সিগন্যালের পাশে নৌ বাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধর ও হত্যার হুমকির ঘটনা ঘটে। এ সংক্রান্তে থানায় অভিযোগ এলে প্রাথমিক সত্যতা যাচাই শেষে মামলা রুজু হয়।

প্রসঙ্গত, নৌ বাহিনীর ওই কর্মকর্তাকে মারধরের সংশ্লিষ্ট ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে চাঞ্চলের সৃষ্টি হয়। পরিস্থিতে টনক নড়ে প্রশাসনের। এরপরেই অভিযানে নামে র‌্যাব ও পুলিশসহ অন্যান্য গোয়েন্দা বাহিনীগুলো।

থানায় দাখিল করা অভিযোগে ওয়াসিফ আহমেদ উল্লেখ করেছেন, তিনি ও তার স্ত্রী মোটরসাইকেলে যাচ্ছিলেন। সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। ধাক্কা সামলে সড়কের পাশে মোটরসাইকেল থেকে নেমে গাড়িটির সামনে দাঁড়িয়ে তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এ সময় গাড়ি থেকে জাহিদ ও আবু বক্কর সিদ্দিকসহ আরও ২-৩ জন তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে, হামলা চালিয়ে দাঁত ফেলে দেয় এবং জখম করে। পরে তাকে ও তার স্ত্রীকে হত্যার হুমকিসহ তুলে নেয়ার হুমকি দেয় তারা। এমন খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও গাড়িটি জব্দ করে ধানমন্ডি থানায় নিয়ে রাখে পুলিশ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

১৪ জুন পর্যন্ত ভারতের সঙ্গে স্থলসীমান্ত বন্ধের মেয়াদ বাড়লো

দারাজের সাথে সোয়াপের চুক্তি স্বাক্ষর

সারাবিশ্বে করোনায় আক্রান্ত ৬ কোটি ১০ লাখ ছাড়াল

নির্বাচন দেশের সংবিধান অনুযায়ী সঠিক সময়ে অনুষ্ঠিত হবে : স্থানীয় সরকার মন্ত্রী

মহিবুল্লাহর হত্যাকারীদের বিচার চাইলেন ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা

১৭ মার্চ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ জুয়েলারি এক্সপো ২০২২

নান্দাইলে বিএনপি নেতা এমডি মামুনের নেতৃত্বে সূবর্ণ জয়ন্তী উদযাপন র‌্যালী

চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

আমরা শান্তিতে বিশ্বাস করি, আমাদের পররাষ্ট্রনীতি অত্যন্ত স্পষ্ট: প্রধানমন্ত্রী

ইউনিয়ন ব্যাংকের সাতক্ষীরা শাখা শুভ উদ্বোধন

ব্রেকিং নিউজ :