300X70
শনিবার , ২২ জুলাই ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অভিষেকেই দুর্দান্ত গোলে ইন্টার মায়ামিকে জেতালেন মেসি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২২, ২০২৩ ৯:৫৭ পূর্বাহ্ণ

খেলা ডেস্কঃ ম্যাচের ৯৪ মিনিট। সবাই তখন প্রস্তুতি নিচ্ছিলেন মাঠ ছাড়ার। গোল না পেলেও যুক্তরাষ্ট্রের ফুটবলে মেসির অভিষেক দেখার স্বাদ তো মিটেছে। কিন্তু তিনি যে মেসি! এত আয়োজনের যোগ্য জবাব দেবেন না তা কি হয় নাকি! তাই হয়তো সব জাদু জমিয়ে রেখেছিলেন শেষ মুহূর্তের জন্য। মেসি জ্বললেন, গোল করলেন ট্রেডমার্ক ফ্রি–কিকে। আর লিগস কাপে ক্রুজ আজুলের বিপক্ষে ইন্টার মায়ামিও পেল ২–১ গোলের দুর্দান্ত এক জয়। অভিষেকেই মেসি বুঝিয়ে দিলেন কেন তিনি সেরাদের সেরা।আর গ্যালারিভর্তি দর্শকরা পেলেন মেসির স্মরণীয় এক অভিষেক।

মে মাসের ১৪ তারিখের পর কোনো জয় না পাওয়া ইন্টার মিয়ামি যেন মেসিকে পেয়ে উজ্জীবিত হয়ে উঠেছিল। মেসি প্রথমার্ধে মাঠে না নামলেও বাকিরা ইতিবাচক ফুটবল উপহার দেন। ৪৪ মিনিটে আসে সাফল্য।

ওই মুহূর্তে মুহূর্তে গোল করে দলকে এগিয়ে দেন রবার্তো টেলর। সেই গোলের পর সাইডবেঞ্চে বসেই উদযাপন করতে দেখা যায় মেসিকে। তখন কে জানত, নাটকের আরও বাকী!
দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে তুমুল হর্ষধ্বনির মাধ্যমে সোর্হিও বুসকেতসকে নিয়ে মেসি মাঠে নামেন। শুরু থেকেই দুর্দান্ত রক্ষণচেরা পাস, বল নিয়ে চিরচেনা দৌড় এবং ড্রিবলিংয়ের জাদুতে মাতিয়ে দেন আর্জেন্টাইন জাদুকর।

যদিও ৬৫তম মিনিটে একটা গোল পরিশোধ করে ক্রুজ আজুল। ৮৭ মিনিটে একবার অবশ্য সতীর্থকে পাস দিয়ে গোলও করিয়েছিলেন মেসি। যদিও সেটি অফসাইডের কারণে বাতিল হয়। ম্যাচের ৯৪ মিনিটে অবশেষে দেখা যায় মেসির জাদু। ট্রেডমার্ক ফ্রি–কিকে গোল করে দলকে এনে দিলেন ২–১ গোলের দুর্দান্ত এক জয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :