300X70
মঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অ্যামেজফিট স্মার্ট ওয়াচের পরিবেশক সেলেক্সট্রা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২১, ২০২১ ১১:১৮ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
বাজারে স্মার্ট ওয়াচের সংখ্যা নিতান্ত কম নয়। তবে ব্র্যান্ডের অফিশিয়াল স্মার্টওয়াচের কথা বললে অ্যামেজফিট জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। সম্প্রতি সেলেক্সট্রা বাংলাদেশের বাজারে অ্যামেজফিটের পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে।

আকার, ডিজাইন, নির্মাণশৈলি ও ফাংশন বিবেচনায় ১১টি মডেলের স্মার্টওয়াচ পাচ্ছেন যা ভাগ করা যায় বিভিন্ন শ্রেণীতে৷ অ্যামেজফিট ব্যান্ড, নিও, অ্যামেজফিট বিপ সিরিজ, জিটিআর সিরিজ, জিটিএস সিরিজ এবং অ্যামেজফিট টি-রেক্স সিরিজ। সবগুলো স্মার্ট ওয়াচ বাজেট অনুসারে আপনার চাহিদা মেটাতে সক্ষম। ফুটিয়ে তুলবে আপনার ব্যক্তিত্বকে৷

কোন কাজটা করে না হালের স্মার্টওয়াচ, সেটা একটা প্রশ্ন! সর্বোচ্চ ১০০টি পর্যন্ত স্পোর্টস মোড রয়েছে ঘড়িগুলোতে। আপনি কত স্টেপ হাঁটলেন, হার্ট রেট, কত ক্যালোরি বার্ন হলো, ঘুমের সময় পরিমাপ, স্ট্রেস মনিটর, রক্তে অক্সিজেন পরিমাপক, সাইক্লিং, সাঁতার, ফোনের নোটিফিকেশন, স্পিকার, মিউজিক স্টোরেজসহ আরও অনেক সুবিধা রয়েছে অ্যামেজফিট স্মার্টওয়াচে। এছাড়া উন্নতমানের সেন্সর রয়েছে, সর্বোচ্চ ১০০ মিটার পর্যন্ত পানির গভীরতায় কোনও ক্ষতি হবে না ঘড়িগুলোর। বিল্ট কোয়ালিটি দুর্দান্ত, স্টাইলিশ। ঘড়ির স্ট্র্যাপগুলো বেশ টেকসই।

অ্যামেজফিটের স্মার্টওয়াচ গুলোর দাম নির্ধারণ করা হয়েছে ২ হাজার ৭৯০ টাকা থেকে ১৪ হাজার ৯৯০ টাকা পর্যন্ত। রয়েছে এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি।

বিস্তারিত জানতে ভিজিট করুন https://www.salextra.com.bd/amazfit এবং https://www.amazfitbangladesh.com/

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :