300X70
বুধবার , ৯ নভেম্বর ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আইফোন কেনার জন্য আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৯, ২০২২ ৮:৩৬ পূর্বাহ্ণ

সংবাদদাতা, লক্ষ্মীপুর: আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজিয়ে মুক্তিপণ চেয়ে প্রতারণার মাধ্যমে পরিবারের কাছ থেকে অর্থ আত্মসাতের চেষ্টার অভিযোগ উঠেছে তাওছিফ ইবনে মালেক নামে এক কিশোরের বিরুদ্ধে।

আইফোন কিনতে নিজের মুক্তিপণ বাবদ অন্যকে দিয়ে পরিবারের কাছে ৫০ হাজার টাকা দাবি করে সে। পরে বিষয়টি পুলিশকে জানায় তার পরিবার। মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে সদর উপজেলার দালাল বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। কিশোর তাওসিফ লক্ষ্মীপুর পৌর শহরের বাসিন্দা।

পুলিশ জানায়, মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কিশোর তাওসিফকে অপহরণ করা হয়েছে মর্মে পুলিশের কাছে অভিযোগ করেন তার মা। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ডিজিটাল প্রযুক্তির সহায়তায় ওই কিশোরকে উদ্ধার করে। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে, নিজেই আইফোন মোবাইল কেনার জন্য স্বেচ্ছায় আত্মগোপনে গিয়ে অপহরণের নাটক সাজিয়ে বন্ধুদের মাধ্যমে পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে সে। পরে ওই কিশোরকে ভবিষ্যতে এ ধরনের কার্যকলাপে লিপ্ত না হওয়ার আহ্বান জানিয়ে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়।
বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন। তিনি বলেন, ফোন ক্রয়ের টাকার জন্য কিশোর তাওসিফ নিজেই নিজেকে অপহরণের নাটক সাজায়। বিকেলে তাকে সদর উপজেলা দালাল বাজার থেকে উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :