300X70
শনিবার , ৫ নভেম্বর ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আকাশ সভাপতি তপন কান্তি সরকার, সম্পাদক দেবদুলাল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৫, ২০২২ ১২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সিটিও ফোরাম সভাপতি তপন কান্তি সরকার এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমি’র প্রকল্প পরিচালক দেবদুলাল ভট্টাচার্য্যকে সাধারণ সম্পাদক করে নতুন ব্যবস্থাপনা কমিটি ঘোষণা করেছে দি আকাশ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৯ সদস্যের এই কমিটির অপর সদস্যরা হলেন সহ-সভাপতি মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (অব) সুবোধ চন্দ্র ঢালী; যুগ্ম সম্পাদক গ্রাফিক আর্টস ইনস্টিটিউটের অধ্যক্ষ নিহার রঞ্জন দাস এবং কোষাধ্যক্ষ এবি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মৃণাল কান্তি দেব। নতুন কমিটির চার নির্বাহী সদস্যরা হলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. হরষিত কুমার পাল, ব্যবসায়ী নিরঞ্জন পাল মনা, সুপ্রিম কোর্টের আইনজীবি তরুণ কুমার গুহ এবং কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলদেশের (কাল্ব) এর সহকারী নিরীক্ষা ব্যবস্থাপক উৎপল কুমার অধিকারী।

শুক্রবার রাজধানীর ভিশন ২০২১ টাওয়ারের সম্মেলন কক্ষে প্রধান নির্বাচন কমিশনার দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্তি সচিব শিখা রানী পালের পক্ষে নতুন কমিটিকে শপথ পাঠ করান ব্যবসায়ী নির্মল কুমার চ্যাটার্জী। এর আগে নতুন কমিটির নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার অধ্যাপক পলাশ চন্দ্র ব্যাপারী। এরপর প্রত্যেককেই উত্তরীয় পরিয়ে দেন সাবেক যুগ্ম সচিব সুনীল কুমার পাল। আগামী ২০২৫ সাল পর্যন্ত মেয়াদ থাকছে এই কিমিটির।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানান হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক ডা. বিকর্ণ কুমার ঘোষ। এসময় তিনি দ্রুতসময়ের মধ্যে এই সমিতির সদস্য হওয়ার হওয়ার ঘোষণা দেন।

নতুন দায়িত্ব গ্রহণের পর সভাপতি তপনকান্তি সরকার বলেন, প্রযুক্তির শক্তিতে এবার পুরো সমবায় সমিতিকে পুণর্জন্ম দিতে কাজ করবো আমরা। শুরুতেই ওয়েব সাইট ও সমিতির সদস্যদের ডিজিটাল সংযুক্তির মাধ্যমে সমিতির সকল কার্যক্রমের স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করে সময়, ব্যয় কমিয়ে প্রাণবন্ত করতে সবাইকেই নিয়ে একসঙ্গে কাজ করবো।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভোলায় ব্র্যাক ইউপিজি কর্মসূচির সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বগি লাইনচ্যুত, উত্তরাঞ্চলের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

দেশে করোনায় একদিনে আরও ৩৮ জনের মৃত্যু, আক্রান্ত ৫ লাখ ছাড়ালো

ক্ষুদ্র ও মাঝারি খাতের উদ্যোক্তাদের প্রশিক্ষণ দেবে ব্র্যাংক ব্যাংক

বেনাপোল বন্দরে আগুন, পুড়ল আমদানি পণ্য

ঈদুল আযহায় ৯০ লাখ ৯৩ হাজার ২৪২টি গবাদিপশু কোরবানি হয়েছে

স্টার্টআপ ইকোসিস্টেমকে শক্তিশালী করতে আইডিয়া প্রকল্প ও মাইক্রোসফটের এলওআই স্বাক্ষর

এডমিরাল পদে পদোন্নতি পেলেন নৌবাহিনী প্রধান এম নাজমুল হাসান

কুড়িগ্রামে পৌঁছেছে করোনার ৬০ হাজার টিকা

পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :