300X70
শুক্রবার , ৩ সেপ্টেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আগামী ২০ সেপ্টেম্বর ভোট হবে দেশের স্থগিত হওয়া ১৬১ ইউপি ও ৯ পৌরসভার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৩, ২০২১ ২:১৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
আগামী ২০ সেপ্টেম্বর করােনাভাইরাস মহামারির কারণে স্থগিত ১৬১ ইউনিয়ন পরিষদ (ইউপি) ও ৯ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব মাে. হুমায়ুন কবীর খােন্দকার বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, প্রথম ধাপে ১৬৭টি ইউপির ভােট স্থগিত করা হয়েছিল।

এর মধ্যে ১৬১ ইউপিতে আগামী ২০ সেপ্টেম্বর ভােটগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে কমিশন। এরমধ্যে ৫টি ইউপির চেয়ারম্যান প্রার্থী মারা গেছেন। এছাড়া কক্সবাজারের একটি ইউপিতে আপাতত ভােট বন্ধ রাখার জন্য আমাদের কাছে অনুরােধ এসেছে। এজন্য ১৬১টি ইউপিতে ভােটগ্রহণ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। একই দিন স্থগিত থাকা ৯টি পৌরসভায়ও ভােটগ্রহণ করা হবে বলে তিনি জানান।

আগামী ২৩ সেপ্টেম্বর যেসব ইউপিতে ভােট হবে সেগুলাে হলাে- খুলনা কয়রার আমাদি, বাগালী, মহেশ্বরীপুর, মহারাজপুর, কয়রা, উত্তর বেদকাশী ও দক্ষিণ বেদকাশী। দাকোপের পানখালী, দাকোপ, লাউডােব, কৈলাশগঞ্জ, সুতারখালী, কামারখােলা, তিলডাঙ্গা, বাজুয়া ও বানিশান্তা। বটিয়াঘাটার গংগারামপুর, বালিয়াডাঙ্গা ও আমিরপুর। দিঘলিয়ার গাজীরহাট, বারাকপুর, দিঘলিয়া, সেনহাটা, আড়ংঘাটা, যােগীপুল। পাইকগাছার সােলাদানা, রাড়ুলী, গড়ইখালী, চাঁদখালী, দেলুটি, লতা ও কপিলমুনি।।
বাগেরহাট জেলার ফকিরহাটের বেতাগা, লখপুর, পিলজংগ, ফকিরহাট, বাহির দিয়ামান, নলধা মৌভােগ ও শুভদিয়া। মােল্লাহাটের উদয়পুর, চুনখােলা, কোদালিয়া, আটজুড়ি, গাওলা ও কুলিয়া। চিতলমারীর বড়বাড়ীয়া, হিজলা, শিবপুর, চিতলমারী, চরবানিয়ারী, কলাতলা ও সন্তোষপুর। কচুয়ার গজালিয়া, ধােপাখালী, মঘিয়া, গােপালপুর, রাড়ীপাড়া ও বাধাল। রামপালের গৌরম্ভা, বাইনতলা, হুড়কা, মল্লিকের বেড়, বাঁশতলী, উজলপুর, রামপাল, পেড়িখালী ও ভােজপাতিয়া।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :