300X70
রবিবার , ৩০ জানুয়ারি ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আজ ঢাবি ছাত্রলীগের হল সম্মেলন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩০, ২০২২ ১০:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাডলা প্রতিদিন: ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হল সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ রবিবার। দীর্ঘ ৫ বছর পর বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্ত্বরে এই সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় মধুর ক্যান্টিনে সম্মেলনকে কেন্দ্র করে এক সংবাদ সম্মেলন করে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, নেতৃত্ব নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিভঙ্গিকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে।

বিশেষ করে একুশ শতকের এই পর্যায়ে ‘নিউ নরমাল রিয়েলিটি’-কে বিবেচনায় নিয়ে রূপকল্প ২০৪১ বাস্তবায়নের উপযোগী মানবসম্পদ গড়তে নেতৃত্ব দেওয়ার সক্ষমতা সম্পন্ন কর্মীদের দায়িত্ব দেওয়া হবে।

তিনি বলেন, করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব আরোপ করা হয়েছে। এ ব্যাপারে একটি বিশেষ উপ-কমিটি গঠন করা হয়েছে। স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে আমাদের অবস্থান বরাবরের মতোই ‘জিরো টলারেন্সে’ থাকবে।

সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, করোনার কারণে আমরা সময়মত হল সম্মেলন করতে পারি নাই। যার কারণে অনেক দেরি হয়ে গেছে। এতে অনেক কিছু ব্যাহত হয়েছে। ছাত্রলীগ শিক্ষার্থীদের একমাত্র প্রত্যাশা। হলগুলোতে আমরা দক্ষ নেতৃত্ব চাই। যারা মেধাবী, মুক্তিযুদ্ধের অঙ্গীকার কে বুকে ধারণ করবে তাদেরকেই নেতৃত্বে নিয়ে আসা হবে। এবং যাদের বিরুদ্ধে কোনো রকম নেতিবাচক বিষয় আছে তাদেরকে বিবেচনা করা হবে না।

তিনি আরও বলেন, তরুণ প্রজন্মের যাতে মঙ্গল হয় সেভাবেই আমরা এগিয়ে যেতে চাই। যারা করোনার দুই ডোজ টিকা নিয়েছেন তাদেরকে হল সম্মেলনে থাকতে দেওয়া হবে। এমনকি যারা অসুস্থ আছেন তাদেরকেও আমরা হল সম্মেলনে আসতে নিষেধ করেছি। এ বিষয়ে একটি উপ-কমিটি গঠন করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :