300X70
সোমবার , ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আজ পাল্টাপাল্টি আওয়ামী লীগ ও বিএনপি সমাবেশ

প্রতিবেদক
sahana akter
সেপ্টেম্বর ২৫, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ আজ রাজধানী ঢাকায় ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপি পৃথক চারটি সমাবেশ করবে। সমাবেশগুলো রাজধানীর উত্তরা, যাত্রাবাড়ী, ধোলাইখাল ও আমিনবাজারে অনুষ্ঠিত হবে।

বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকার প্রতিষ্ঠার দাবিতে ধোলাইখালে বেলা ৩টায় সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ

বিএনপি। সেখানে উপস্থিত থাকবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

একই দাবিতে বেলা আড়াইটা থেকে আমিনবাজার চিশতি ফিলিং স্টেশন-সংলগ্ন এলাকায় সমাবেশ করবে ঢাকা জেলা বিএনপি।

দলের নেতারা জানান, পুরান ঢাকায় নেতাকর্মীকে আরো বেশি সুসংহত করার জন্য কর্মসূচির আয়োজন করা হয়েছে। দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদ বলেন, ধোলাইখালে সমাবেশে নেতাকর্মী উপস্থিতির রেকর্ড হবে। ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরী জানান, শুধু এবারের সমাবেশ নয়, যে কোনো কর্মসূচি সফল করতে নেতাকর্মীরা প্রস্তুত রয়েছেন।

এদিকে, আজও বিএনপির জন্য মাঠ ফাঁকা ছাড়ছে না ক্ষমতাসীন আওয়ামী লীগ। তারাও থাকছে মাঠে। আজ দুপুর দুইটায় রাজধানী ঢাকার দুই প্রান্তে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে তারা। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ উত্তরায় এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ যাত্রাবাড়ীতে এই সমাবেশ কর্মসূচি পালন করবে।

সমাবেশ সফল করতে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা বড় ধরনের প্রস্তুতি নিয়েছেন। বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য এবং দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা বক্তব্য দেবেন। শান্তি সমাবেশ ছাড়াও বিএনপির আন্দোলন-কর্মসূচিকে ঘিরে সম্ভাব্য সন্ত্রাস-নৈরাজ্য ঠেকাতে সর্বত্র সতর্ক অবস্থানে থাকবেন নেতাকর্মীরা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :