300X70
বুধবার , ৬ মার্চ ২০২৪ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আটাব গণতান্ত্রিক ফ্রন্টের দায়িত্বে আরেফ-আফসিয়া

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৬, ২০২৪ ৪:১৩ অপরাহ্ণ

নির্বাচনে পূর্ণ প্যানেলে জয়ী
বাঙলা প্রতিদিন ডেস্ক : অ্যাসোসিয়েশন অব ট্র্যাভেল এজেন্টস অব বাংলাদেশ-আটাবের দ্বি-বার্ষিক (২০২৩-২৫) নির্বাচনে সারাদেশে পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে আবদুস সালাম আরেফ ও আফসিয়া জান্নাত সালেহ’র নেতৃত্বাধীন আটাব গণতান্ত্রিক ফ্রন্ট।

মঙ্গলবার (৫ মার্চ) রাজধানীর পুলিশ কনভেনশন সেন্টারে আয়োজিত নির্বাচনে ৩ টি প্যানেল অংশ নেয়। ভোট গ্রহন শেষে ফল ঘোষনা করেন আটাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা।

নির্বাচনে সর্বোচ্চ ৮৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন আফসিয়া জান্নাত সালেহ। তিনি ঢাকা থেকে ৬২৪, চট্টগ্রাম থেকে ১২৫ ও সিলেট থেকে পান ৮৫ ভোট। দ্বিতীয় সর্বোচ্চ৮১৪ ভোট পান আবদুস সালাম আরেফ। তিনি ঢাকা থেকে ৬০৬, চট্টগ্রাম থেকে ১২৪ ও সিলেট থেকে পান ৮৪ ভোট পান।

টিকেট সিন্ডিকেট করে মুল্যবৃদ্ধি ও কৃত্রিম সংকট বন্ধ, অনলাইন ট্রাভেল এজেন্সির সুষ্ঠূ নীতিমালা প্রণয়নের উদ্যোগ ও অনুমোদনহীন অবৈধ ট্রাভেল এজেন্সীর ব্যবসা কার্যক্রম বন্ধসহ দেশিয় পর্যটন শিল্পের বিকাশে কাজ করার প্রত্যয় নিয়ে আটাব নির্বাচনে অংশ নেয় আটাব গণতান্ত্রিক ফ্রন্ট।

‘গড়ি তারুণ্যদীপ্ত অভিজ্ঞ সদস্যবান্ধব স্মার্ট আটাব’ এই স্লোগান নিয়ে আবদুস সালাম আরেফ- আফসিয়া জান্নাত সালেহ এর গণতান্ত্রিক ফ্রন্ট থেকে কার্যনির্বাহী কমিটিতে ঢাকার হয়ে নির্বাচনে জয়ী হন মোস্তাফিজুর রহমান হিরু, লায়ন মোঃ শফিক উল্লাহ উল্লাহ নান্টু, দিদারুল হক, মোঃ মনসুর আলম পারভেজ, সবুজ মুন্সি, আতিকুর রহমান , মোহাম্মদ তোয়াহা চৌধুরী, মোঃ শাহীন উজ জামান, মোঃ ফজলুল হক, আবুল কালাম আজাদ, কালাম সিকদার , মোঃ ইফতাখার আলম ভূঁইয়া , এস. এম , বিল্লাল হোসেন সুমন, এ. টি. এম খোরশেদ আলম ও এ এম এম কামাল উদ্দিন।

চট্টগ্রাম থেকে মোহাম্মদ আবু জাফর, এইচ. এম মুজিবুল হক সাকুর, মোহাম্মদ ইদ্রিস মিয়া, মোহাম্মদ ওসমান গণি, মোহাম্মদ ওসমান গণি ,সৈয়দ মাসুদ হোসেন এবং সিলেট থেকে মোঃ জিয়াউর রহমান খান রেজওয়ান, আব্দুল হক, নজির আহমেদ আজাদ, মিসির আলী, রুশু চৌধুরী, মোঃ মোজাম্মেল হোসেন রুবেল, মোঃ আব্দুল কাদির ও মোঃ হারুনুর রশীদ।

আটাব গণতান্ত্রিক ফ্রন্টের প্যানেল লিডার আবদুস সালাম আরেফ বলেন, যুগের সাথে তাল মিলিয়ে সদস্যদের স্বার্থকে সর্বোচ্চ গুরুত্ত্ব দিয়ে স্মার্ট আটাব গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

আফসিয়া জান্নাত সালেহ বলেন, এ বিজয় আটাব সদস্যদের। এ বিজয় অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের জয়। মন্ত্রণালয়, ট্যুরিজম বোর্ড সহ সকল সরকারি দফতরের সাথে সুসম্পর্কের মাধ্যমে সদস্যদের স্বার্থ সংরক্ষন অতীতের মত ভবিষ্যতেও কাজ করে যেতে চাই।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশের অভ্যন্তরীণ শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছে : আইজিপি

কুবিতে শান্তির আহ্বান জানিয়ে গোলাপ ফুল বিতরণ

‘কর্মকর্তাদের শুধু দক্ষ নয়, সৎ ও দেশপ্রেমিক হওয়া আবশ্যক’

‘এপিক’ গ্যালাক্সি এস২৩ সিরিজ উন্মোচন করলো স্যামসাং

মিরসরাইয়ে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা

কলকাতায় ৭৫ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণচেষ্টা

বাংলাদেশের ২৭ জন সিনিয়র রাজনীতিবিদকে গ্রাজুয়েশন সার্টিফিকেট দিল ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল

জিয়াউর রহমানের মরণোত্তর বিচার চায় যুবলীগ

সংবিধান থেকে এক চুলও নড়বে না আওয়ামী লীগ : কাদের

আজ মিরপুরে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় ওয়ানডে

ব্রেকিং নিউজ :