300X70
শুক্রবার , ২ জুলাই ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আত্রাইয়ে করোনা জনসচেতনতা বাড়াতে স্কাউটও কাজ করছে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২, ২০২১ ১০:৩২ অপরাহ্ণ

প্রতিনিধি, নওগাঁ : করোনা ভাইরাস বিস্তার রোধে দেশে চলছে সাতদিনের কঠোর লকডাউন। এই লকডাউনে ঘড়ে বসে না থেকে মানুষের সেবার জন্য, জনসচেতনতা বাড়াতে স্কাউট আত্রাই উপজেলা শাখা আইনশৃঙ্খলা বাহিনী আর্মি, বিজিবি ও পুলিশের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে স্বেচ্ছায় কাজ করে যাচ্ছে। আত্রাই উপজেলা শাখা আত্রাই সাধারণ সম্পাদক ছালেক উদ্দিনসহ দায়িত্বে ছিলেন বি,আর,সি স্কাব, রাজশাহী অঞ্চল রাজশাহী তারেক মোহম্মাদ মাহবুউল আলম, সহকারী কমিশনার মোঃ আইনূল হক, রোভার স্কাউটতামিমহোসেন,ছাব্বির হোসেন, নাহিদ ইসলাম। আত্রাই উপজেলা শাখা আত্রাই সাধারণ সম্পাদক ছালেক উদ্দিন বলেন,করোনা মহামারীর ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। আমাদের বাংলাদেশেও দিনেদিনে বেড়েই চলছে করোনা ভাইরাস।

এই করোনা ভাইরাস বিস্তার মোকাবেলার জন্য সরকার ঘোষিত সাত দিনের লকডাউন। এই সাত দিন আমরা রাস্তায় থাকব এবং মানুষের মাঝে সচেতনতা তৈরী করব। অযথাই কেউ যেন ঘোরাঘুরি করতে না পারে সেদিকে খেয়াল রাখব। এর আগেও দেশে ক্লান্তিলগ্নে যেকোনো দুর্যোগ মোকাবেলায় নিজের প্রাণ বাজি রেখে আমরা কাজ করেছি। যতদিন বাঁচবো আমরা কাজ করব ইনশাআল্লাহ।অপর দিকে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ব্যপকতা রোধে দেশব্যপী সর্বাত্নক লকডাউরেন দ্বিতীয় দিন শুক্রবার সকাল ছয়টা থেকে নওগাঁয় সবাত্নক পালিত হচ্ছে।

উপজেলাসহ গ্রামাঞ্চলের বিভিন্ন হাট বাজারে স্বাস্থ্য বিধিমেনে কাঁচাবাজার বেলা একটা পর্যন্ত দোকান খোলা রেখে বেঁচা-কেনা সহ দু’ একটি ওষধের দোকান ছাড়া সকল প্রকার দোকান পাঠ বন্ধ রয়েছে।

বাস,ট্রাক, পিক-আপ,রিক্সাভ্যান, বেটারী চালিত অটো রিক্সা, সিএনজিসহ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। উপজেলার গুরুত্বপূন মোড় সমুহে পুলিশ এবং উপজেলা প্রশাসনের কঠোর সতক নজরদারী লক্ষ্য করা গেছে।সকল রাস্তায় যানবাহনে নিয়ন্ত্রনে পুলিশ কড়া নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম, আত্রাই থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ সরাসরি রাস্তায় নেমে এসব ব্যবস্থা তদারকী করছেন।

আত্রাই থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ জানিয়েছেন থানার সকল পুলিশ কর্মকতা এবং পুলিশ সদস্য এই করোনা মহামারীতে নিরলস ভাবে দায়িত্ব পালন করছে।

পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর টিম,বিজিবি পুরো উপজেলায় টহল প্রদান অব্যাহত রেখেছে। আজ শুক্রবার উপজেলার সাহেবগঞ্জ কাঁচা বাজারসহ বিভিন্ন বাজার পরিদশন করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে থাকবে: বাণিজ্য প্রতিমন্ত্রী

অত্যাধুনিক কারখানা চালু করলো এসিআই কো-রো বাংলাদেশ লিমিটেড

বিটুমিন আমদানির চোরাবালিতে রিজার্ভ থেকে হারিয়ে যাচ্ছে বিপুল অঙ্কের বৈদেশিক মুদ্রা

‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍ক্ষতিগ্রস্তদের সহায়তায় আরো ৪ কোটি ৬৬ লক্ষ টাকা এবং ৯ হাজার ৪৭৫ টন চাল বরাদ্দ

রাঙ্গামাটিতে ৩২ ঘণ্টার হরতাল চলছে

বটতলার বাউলকুঞ্জে সাধুমেলার ৫৬তম আসর অনুষ্ঠিত

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের নতুন সদস্য ক্যাপ্টেন মাহবুবুর রহমান

‘কলেজগুলোতে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে জাতীয় বিশ্ববিদ্যালয় বদ্ধপরিকর’

হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন, গ্রেফতার ৫

‘রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের গ্রাজুয়েশন অনুষ্ঠান’ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর বাণী

ব্রেকিং নিউজ :