300X70
বুধবার , ৪ আগস্ট ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আত্রাইয়ে কলেজ শাখা ছাত্রলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মাদক মামলা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৪, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলায় মোল্লা আজাদ মেমোরিয়াল বিশ্ব বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রাকিব(২৪)সহ চারজনের বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে। এ ঘটনায় ২৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও দুইটি মোটরসাইকেল জব্দসহ দুই কর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩ আগষ্ট) সন্ধ্যা ৭টার দিকে কলেজ মাঠের পশ্চিম পাশে ভাউয়র (মাচাং) থেকে তাদের আটক করা হয়। বুধবার (৪ আগষ্ট) সকালে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।
আটকরা হলেন- উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভরতেঁতুলিয়া গ্রামের রহিদুল ইসলামের ছেলে শান্ত হোসেন (১৯) ও খোলাপাড়া গ্রামের সাদ্দাম হোসেনের ছেলের আব্দুল বারেক (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোল্লা আজাদ মেমোরিয়াল কলেজ মাঠের পশ্চিম পাশে কোনায় ভাউয়র করে সেখানে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রাকিব, কলেজ শাখা ছাত্রলীগের কর্মী শান্ত হোসেন, আব্দুল বারেক ও ভরতেঁতুলিয়া গ্রামের মজনু আকন্দের ছেলে রোমান্স হোসেন (২০) ইয়াবা ট্যাবলেট সেবন ও বিক্রি করছিল। এমন সংবাদে সেখানে আত্রাই থানা পুলিশ অভিযান পরিচালনা করে।
অভিযানের সময় রাকিবুল হাসান রাকিব ও রোমান্স হোসেন তাদের মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে শান্ত হোসেন ও আব্দুল বারেক কে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়। এসময় দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়। রাকিবুল হাসান রাকিব দীর্ঘদিন থেকে মাদকের সাথে জড়িত বলে জানা গেছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আটক ও পালিয়ে যাওয়াদের বিরুদ্ধে রাতেই উপ-পরিদর্শক (এসআই) নূরুল হুদা বাদী হয়ে থানায় একটি মাদক মামলা দায়ের করেন। বুধবার তাদের আদালতে পাঠানো হয়েছে। পলাতকদের আটকের চেষ্টা চলছে।

নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহম্মেদ রেজভী বলেন, প্রাথমিক ভাবে রাকিবুল হাসান রাকিব এর বিরুদ্ধে মামলার বিষয়টি অবগত হয়েছি। মাদকের সাথে সম্পৃক্তদের সংগঠনে কোন জায়গা হবে না। তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হবে। এছাড়া কোন ব্যক্তির দায় সংগঠন নিবে না।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গোবিন্দগঞ্জে দূবৃর্ত্তদের হামলায় বাড়ীতে আগুন ও ফলজ বৃক্ষ কর্তন

শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮২৯তম সভা অনুষ্ঠিত

আইনি সহায়তা কার্যক্রমকে আরও গতিশীল ও সেবাবান্ধব করা হবে : আইনমন্ত্রী

বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

লালমনিরহাটে তরুণীকে গণধর্ষণের অভিযোগে দুই ধর্ষক আটক

শংকরের ‘চৌরঙ্গী’ নিয়ে ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফে’র আলোচনা

অবিলম্বে পদক্ষেপ না নিলে জলবায়ু পরিবর্তনে বিপর্যয় বাড়তেই থাকবে: মেয়র আতিক

‘সোয়াচ অব নো গ্রাউন্ড’

লক ডাউনের মধ্যেও ন্যায্যমূল্যে খোলা বাজারে বিক্রি হবে চাল ও আটা

বঙ্গবন্ধুর জন্ম ও স্বাধীন বাংলাদেশের জন্ম পারস্পরিক : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ব্রেকিং নিউজ :