300X70
শনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আদাবরে ৪ কেজিগাঁজাসহ দুই নারী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৬, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর আদাবর থানা এলাকা হতে ৪ কেজি গাঁজাসহ ২ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

মাদকাসক্তি একটি বহুমাত্রিক সামাজিক সমস্যা। যে যুব সমাজ দেশ ও জাতির আগামী দিনের চালিকাশক্তি, তাদের একটি অংশ মাদকাসক্তির কবলে পড়ে নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে।

মাদকাসক্ত তরুণরা কর্মশক্তি, মেধা ও সৃজনশীলতা হারিয়ে নৈতিকতা, মূল্যবোধ ও আদর্শ হতে বিচ্যূত হয়, যা দেশ ও জাতির জন্য বয়ে আনে অপূরণীয় ক্ষতি। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে এবং এই পর্যন্ত বিপুল পরিমাণ দেশী/বিদেশী অবৈধ মাদক উদ্ধার করে সাধারণ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ শনিবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে র‌্যাব-২ এর আভিযানিক দল বিশেষ অভিযান চালিয়ে হেনা (৩৫) ও পাচি বেগম (৭০) নামে দুই নারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের নিষিদ্ধ গাঁজা সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করে। পরবর্তীতে তাদের হাতে ধরে রাখা ব্যাগ তল্লাশী করে পলিথিনের প্যাকেটের ভিতরে ৪ কেজি গাঁজা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায়, তারাপরষ্পর যোগসাজোসে দীর্ঘ দিনযাবৎনিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সুকৌশলে ঢাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। এছাড়াও গ্রেফতারকৃত আসামীগনদেরকেজিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :