300X70
রবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আন্তর্জাতিক পর্যায়ে শুটিং এ আরো ভালো করা সম্ভব : যুব ও ক্রীড়া মন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৯:১২ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : শুটিংকে এগিয়ে নেবার দৃঢ় প্রত্যয় করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান। একই সাথে তিনি শুটিংয়ের আন্তর্জাতিক অর্জন বাড়াতে সবধরণের সহযোগিতার আশ্বাস দিয়েছেন ।
রবিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশন আয়োজিত ২৭ তম আন্ত:ক্লাব শুটিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
যুব ও ক্রীড়া মন্ত্রী বলেন, শ্যূটিং বাংলাদেশের একটি সম্ভাবনাময় খেলা। আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের অন্যতম সফল ডিসিপ্লিন এটি। বহিবিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে বাংলাদেশের শুটিং এর রয়েছে গৌরবোজ্জ্বল অতীত।
আর এ জন্য বাস্তব কারণেই আমরা শুটিং কে অগ্রাধিকার ভিত্তিতে সামনের দিকে এগিয়ে নিতে চাই। আমরা শুটিং কে ইতিমধ্যে সম্ভাবনাময় একটি খেলা হিসেবে চিহ্নিত করে খেলাটির উন্নয়নে নানা পরিকল্পনা গ্রহণ করেছি।শুটিংয়ের আন্তর্জাতিক অর্জন বাড়াতে সবধরণের সহযোগিতা করা হবে। আমি বিশ্বাস করি, আন্তর্জাতিক পর্যায়ে শুটিং এ আরো ভালো ফলাফল অর্জন করা সম্ভব।
শুটিংকে এগিয়ে নিতে বা কোনো টুর্নামেন্ট বা ইভেন্ট আয়োজন করতে স্পন্সর সংগ্রহে সহযোগিতা করবেন মর্মে আশ্বাস প্রদান করেন।
উল্লেখ্য ৬ দিনব্যাপী প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করেন মন্ত্রী। আসরে বগুড়া সেনা শুটিং ক্লাব রানারআপ আর চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি।
অনুষ্ঠানে বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল (অব:) আতাউল হাকিম সারওয়ার জাহান মহাসচিব ইন্তেখাবুল হামিদ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :