300X70
মঙ্গলবার , ২২ আগস্ট ২০২৩ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে’

প্রতিবেদক
sahana akter
আগস্ট ২২, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ আয়োজিত আলোচনাসভায় নেতারা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অন্যায়ের সঙ্গে কখনোই আপোষ করেননি। বঙ্গবন্ধুর আদর্শের উত্তরাধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাও অন্যায়ের সঙ্গে আপোষ করেন না। বরং জীবনের ঝুঁকি নিয়ে তিনি মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে সংগ্রাম অব্যাহত রেখেছেন। তাই স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করে মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালনার জন্য শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

আজ মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে জাতীয় শোক দিবস উপলক্ষে ‘বাঙালির হৃদয়ে লেখা নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বর্তমান প্রেক্ষিত’ শীর্ষক ওই আলোচনাসভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ পাটোয়ারী। সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু। আলোচনায় অংশ নেন অধ্যাপক বিজন হালদার, পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক এইচ এম সোলায়মান চৌধুরী সুজন ও সাংগঠনিক সম্পাদক এম এ খায়ের বাচ্চু মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা এইচ এম মেহেদী হাসান, গাজীপুরের নেতা দানিস আলী ও হালিমা খাতুন।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন পল্টু বলেন, ‘স্বাধীনতার মাত্র ৪৪ মাসের মাথায় বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়।

খুনিরা হত্যার সময়ে কাউকেই ছাড়েনি। ৭ বছরের শিশু রাসেলকেও হত্যা করেছিল। এ থেকেই বোঝা যায় খুনিরা কতো হিংস্র ছিল।’

তিনি আরো বলেন, ‘যারা বঙ্গবন্ধুর অবর্তমানে মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়েছিলেন, তাদের প্রতি জিঘাংসা কত বেশি আপনাদের উপলব্ধি করতে হবে।

কারাগারের মতো নিরাপদ যায়গায় ঢুকে জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছে। স্বাধীনতা বিরোধী শক্তি বাংলাদেশকে নব্য পাকিস্তান হিসেবে গড়ে তুলতে চেয়েছিল। সেই ষড়যন্ত্র এখনো চলছে বলে মন্তব্য করেন তিনি।

সভায় বক্তারা বলেন, সারা পৃথিবীর মানুষ বলে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। কিন্তু যারা বাংলাদেশের ভালো চায় না, তারা তা মেনে নেয় না।

তাই তারা মিথ্যাচার ও অপপ্রচার চালাচ্ছে। দেশে-বিদেশে নানামুখী ষড়যন্ত্র করছে। আগামী নির্বাচনে ওই সকল ষড়যন্ত্র-চক্রান্তের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পক্ষে রায় দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান তারা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

শোককে শক্তিতে পরিণত করি, আসুন সবাই মাস্ক পরি : মেয়র আতিকুল

স্বপ্ন এবার বাংলাদেশের আগামী রূপকল্প বাস্তবায়ন

ঈশ্বরগঞ্জে ২২ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান

শুষ্ক মৌসুমে পানির সহজলোভ্যতা বাড়াতে দেশে নদী খনন জরুরি

‘আইভিএসএ’ এর উদ্যোগে ফ্রি ভেটেরিনারি ক্যাম্পেইন ও ভ্যাক্সিনেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

সোনালী ব্যাংকের গোমস্তাপুর শাখায় বিদায় সংবর্ধনা

জলাবদ্ধতা নিরসন কার্যক্রম তদারকিতে কাউন্সিলরদেরকে মাঠে থাকতে হবে : মেয়র শেখ তাপস

নৌকা জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী: হাবিব হাসান

প্রণোদনা বিতরণে শতভাগ সফলতায় বাংলাদেশ ব্যাংকের প্রশংসা পত্র পেল প্রিমিয়ার ব্যাংক

ফিলিপাইনে টাইফুনের আঘাতে নিহত ৪

ব্রেকিং নিউজ :