300X70
শুক্রবার , ৫ নভেম্বর ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আবারো চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন জাহিদ হাসান জিন্নাহ্

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৫, ২০২১ ৬:৫৮ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: তৃতীয় ধাপে নারায়ণগঞ্জের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন জাহিদ হাসান জিন্নাহ্।

গতকাল বৃহষ্পতিবার (৪ নভেম্বর) মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ দিনে উপজেলার প্রতিটি ইউনিয়নে একাধিক চেয়ারম্যান প্রার্থী থাকলেও সনমান্দি ইউনিয়নের কোন প্রার্থী দেখা যায়নি যাচাই-বাছাই শেষে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

ফলে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন বর্তমান চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্। সোনারগাঁয়ের ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদের বিপরীতে ২৮ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

এ ছাড়াও সাধারণ সদস্য পদে ৩২০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮১ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। তবে বর্তমান চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্’র সাথে আরো কয়েকজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করলেও তাদের কেউ মনোনয়নপত্র জমা দেননি।

সনমান্দি ইউনিয়নের অভিমত সোনারগাঁয়ের একজন মানবিক চেয়ারম্যান আছেন যিনি করোনাকালে মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন। বিশেষ করে বৈশ্বিক মহামারীতে সাধারণ মানুষ যখন ঘরবন্দি তখন জাহিদ হাসান জিন্নাহ নিজের ও তার মায়া ত্যাগ করে সনমান্দি ইউনিয়ন বাসীর মুখে খাবার তুলে দিয়েছেন শুধু করোনাকালেই নয় তিনি অনুদান দিয়েছেন মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় যার কাছে গেলে কেউ খালি হাতে ফিরে না।

উল্লেখ্য বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ৮৭ তম নির্বাচন কমিশন বৈঠক শেষে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন অনুযায়ী নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর মনোনয়নপত্র বাছাই ৪ই নভেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ই নভেম্বর ও ভোটগ্রহণ ২৮ নভেম্বর। মামলা জটিলতার কারণে সোনারগাঁয়ের দুইটি ইউপি নির্বাচন স্থগিত করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইসলামী ব্যাংক ঢাকা নর্থ ও সাউথ জোনের উদ্যোগে শরী‘আহ পরিপালন বিষয়ক ওয়েবিনার

সাংবাদিক অধরার মামলা প্রত্যাহারের দাবি ডিইউজের

মুক্তিযুদ্ধ ও প্রগতির সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহবান তথ্যমন্ত্রীর

ভারতের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া

ফুলবাড়ীতে লকডাউন কার্যকরে তৎপর উপজেলা প্রশাসন ও পুলিশ

জাতীয় শোক দিবস উপলক্ষে প্রাইম ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচি

বন্যা মোকাবেলায় সার্বক্ষণিক মনিটরিং ও নির্দেশনা দিচ্ছি : প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

বাথটাবে মিলল সঙ্গীতশিল্পীর মরদেহ

সারাদেশে ১৪৭ প্লাটুন বিজিবি মোতায়েন

নারী ক্রিকেট নিষিদ্ধ, আফগানদের সঙ্গে টেস্ট স্থগিত করলো অস্ট্রেলিয়া

ব্রেকিং নিউজ :