300X70
শুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আমি আমার স্ত্রীর লাশ নিয়ে রাজনীতি করতে চাই না : শামীম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২২, ২০২৩ ১:২৮ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : আমি আমার স্ত্রীর লাশ নিয়ে রাজনীতি করতে চাই না। আগামীকাল মৃতদেহ দেশে আসলে জানাযা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে। আপনারা সকলে আমার স্ত্রীর জন্য দোয়া করবেন ২১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ৩ টায় বরিশাল সদর উপজেলার সাহেবের হাট এলাকায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম একথা বলেন।

জনসভায় তিনি বলেন, আমি বক্তৃতা দেয়ার পর্যায় নেই। তারপরেও এসেছি। কারন পূর্বে দুইবার এ জনসভা বাতিল করা হয়েছে। আজ বাতিল করা হলে আপনারা ভুল বুঝতেন।পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, আপনারা জানেন ভোর রাত ৩ টা ২৪ মিনিটে ভারতের চেন্নাইতে আমার স্ত্রী ইন্তেকাল করেছেন। সেখান থেকে মরদেহ আনার চেষ্টা চলছে। আমার ছেলে সেখানে রয়েছে। এত কষ্টের মাঝেও আমি আমার দায়িত্ব সম্পর্কে ওয়াকিবহাল। আপনাদের সাথে যদি কথা না বলি, তাহলে প্রধানমন্ত্রী আমার উপর যে দায়িত্ব দিয়েছেন, তা সঠিকভাবে পালন করেনি।
চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান এইচএম জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সদর আসনের আওয়ামী লীগের মনোনীত এ প্রাথী বলেন, প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখে মনোনয়ন দিয়েছেন। এরআগেও মনোনয়ন দিয়েছেন। এমপি হয়েছি, মন্ত্রী করেছেন।

কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেন, পানি সম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়ে দেশের এ প্রান্ত থেকে অন্য প্রান্ত ছুটে বেরিয়েছি। নদীর ভাঙ্গনে দুর্দশাগ্রস্থ মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছি।

প্রতিমন্ত্রী বলেন, আপনারা জেনে খুশি হবেন সদর উপজেলার লামছরিতে দুইশ একর জমি অধিগ্রহন করা হয়েছে। সেখানে শিল্প কারখানা গড়ে উঠবে। সেখানে একশ থেকে দেড়শ শিল্প কারখানা গড়ে উঠে, সেখানে চাকরি আপনার ছেলে মেয়েরাই পাবে। আপনার যদি অন্য কাউকে নির্বাচন করে এমপি বানান, তাহলে এগুলো সব থমকে যাবে।

আগামী ২৯ ডিসেম্বর প্রধানমন্ত্রী বরিশাল আসবেন জানিয়ে বলেন, তিনি কেন বরিশালকে সিলেক্ট করেছেন। আমি মনে করি, আমার উপর তার আস্থা রয়েছে। আস্থা আছে বলেই তিনি বরিশালে নির্বাচনী প্রচারনার সভা করবেন। আমি চাই বঙ্গবন্ধু উদ্যানে লোকে লোকারন্যে হোক। প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে পরিনত করতে চাই। বাংলাদেশের যদি উন্নয়ন চান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।
জনসভায় আরো বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজালুল করিম, এ্যাড. কেবিএস আহম্মেদ কবীর, এ্যাড. আনিসউদ্দীন আহমেদ শহীদ, টুঙ্গীবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নাদিরা রহমান। আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতা এ্যাড. বলরাম পোদ্দার, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত, আহত ১

সরকারের পদক্ষেপের কারণেই সারাদেশে নদীভাঙন কমে এসেছে : এনামুল হক শামীম

ড. ইউনূসকে জিজ্ঞাসাবাদ করতে চায় দুদক

মহেশপুরে ১০ জন প্রতিবন্ধী পেল ব্যাটারী চলিত হুইল চেয়ার

বঙ্গবন্ধুর প্রতি দুই কংগ্রেসম্যানের শ্রদ্ধা

দুর্যোগ ঝুঁকি হ্রাসে কর্পোরেট সেক্টরকে আরো কার্যকর ভূমিকা পালন করতে হবে

যুক্তরাষ্ট্রে চরমপন্থি হামলায় অংশ নেয় সেনাসদস্যরাও

স্বাস্থ্য, নিরাপত্তা ও নিয়ম মেনে হজের আয়োজন করবে সৌদি সরকার

বিএনপি নেতাদের মিথ্যাচার নরকের কীটের চেয়েও জঘন্য: তথ্যমন্ত্রী

দেশের বাজারে স্যামসাংয়ের নতুন উদ্ভাবন ৪৫ লিটার ফ্যামিলি সাইজ কনভেকশন ওভেন

ব্রেকিং নিউজ :