300X70
রবিবার , ২৪ জানুয়ারি ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আরইউজের নতুন সভাপতি রফিকুল, সম্পাদক তানজিমুল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৪, ২০২১ ৮:১৮ পূর্বাহ্ণ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রিবার্ষিক নির্বাচনে রফিকুল ইসলাম সভাপতি ও তানজিমুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রফিকুল ইসলাম দৈনিক কালের কণ্ঠের রাজশাহীস্থ নিজস্ব প্রতিবেদক ও সাধারণ সম্পাদক তানজিমুল হক দৈনিক যুগান্তের রাজশাহী ব্যুরো স্টাফ হিসেবে কর্মরত আছেন।

গত ২৬ ডিসেম্বর আরইউজের ত্রিবার্ষিক নির্বাচনে রফিক ও মামুন উভয়ই ৩২টি করে ভোট পাওয়ায় সভাপতি পদে ড্র হয়েছিল। ফলে এই পদটিতে শনিবার (২৩ জানুয়ারি) পুনরায় ভোটগ্রহণ হয়।

সভাপতি পদে রফিকুল ইসলাম ৩৭ ভোট পেয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দৈনিক জনকণ্ঠের মামুন-অর-রশিদ পেয়েছেন ৩১ ভোট।

এ ছাড়া অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহসভাপতি সোনালী সংবাদের তৈয়বুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সোনালী সংবাদের মিজানুর রহমান টুকু, কোষাধ্যক্ষ সানশাইনের সরকার দুলাল মাহবুব, সদস্য সমকালের শরিফুল ইসলাম তোতা ও ইত্তেফাকের আনিসুজ্জামান।

শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে সভাপতি পদে পুনরায় ভোটগ্রহণ হয়। ৬৯ জন ভোটারের মধ্যে ৬৮ জন ভোট দেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন খেলাঘরের সভাপতি ডা. এফএমএ জাহিদ। নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হলেন অ্যাডভোকেট আসলাম সরকার ও অ্যাডভোকেট নাসরিন আখতার মিতা। পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন শ্রম অধিদফতরের সহকারী পরিচালক মিজানুর রহমান।

নির্বাচন শেষে বিদায়ী সভাপতি কাজী শাহেদ নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এসময় আরইউজের প্রতিষ্ঠাতা সভাপতি মুস্তাফিজুর রহমান খান আলম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :