300X70
বুধবার , ৬ অক্টোবর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আসছে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৬, ২০২১ ৮:০৪ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
বিশ্বের অন্যতম প্রথম স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে ব্যবহারকারীদের জন্য স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে আপডেট করার সুযোগ নিয়ে আসছে বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি।

গুগল গত ৪ অক্টোবর আনুষ্ঠানিকভাবে অ্যান্ড্রয়েড ১২ চালু করেছে। রিয়েলমি সবসময় তাদের ব্যবহারকারীদের জন্য আধুনিক উদ্ভাবন নিয়ে আসে। তারই ধারাবাহিকতায়, এবার রিয়েলমি ব্যবহারকারীদের জন্য ডিভাইসগলোতে অ্যান্ড্রয়েড ১২-এর স্ট্যাবল আপডেট করার সুযোগ থাকছে। রিয়েলমি তাদের জিটি এবং আরও বেশ কিছু মডেলের জন্য অ্যান্ড্রয়েড ১২-এর স্ট্যাবল আপডেট চালু করবে। ব্যবহারকারীরা খুব শিগগিরই আপডেটের জন্য আবেদন করতে রিয়েলমি’র অফিসিয়াল কমিউনিটিতে লগইন করার সুযোগ পাবেন। বিস্তারিত জানতে রিয়েলমি’র অফিশিয়াল ফেসবুক পেইজে চোখ রাখুন।

অ্যান্ড্রয়েড ১২-এর উপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই ৩.০ আগামী ১৩ অক্টোবর বিশ্বব্যাপী চালু করা হবে। আগের সংস্করণের মতোই, রিয়েলমি ইউআই ৩.০ তরুণ ব্যবহারকারীদের জন্য উন্নত কার্যকারিতা, সাবলীলতা, কাস্টমাইজেবিলিটি, নিরাপত্তা এবং গোপনীয়তা নিশ্চিত করার মাধ্যমে আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করবে। রিয়েলমি ইউআই ২.০-এর তুলনায় নতুন এই সংস্করণ অনেক বেশি আরামদায়ক এবং উপভোগ্য হবে। তরুণ প্রজন্মের জন্য মসৃণ এবং আনন্দদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করার কারণে, রিয়েলমি ইউআই’র ব্যবহারকারীর সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে বিশ্বব্যাপী রিয়েলমি ইউআই’র ব্যবহারকারীর সংখ্যা প্রায় ১০ কোটি ছাড়িয়ে গেছে।

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ডে পরিণত হয়েছে রিয়েলমি। তাছাড়া, সম্প্রতি বিশ্বব্যাপী শীর্ষ ৬ স্মার্টফোন বিক্রেতার তালিকায় জায়গা করে নিয়েছে রিয়েলমি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :