300X70
শুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইউনিভার্সেল ডক্টরস নাইট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৩১, ২০২১ ৩:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) এর উদ্যোগে দীর্ঘ ২ বছর যাবৎ মহামারী করোনার সাথে যুদ্ধরতঃ ডাক্তারদের উৎসাহ প্রদানের লক্ষ্যে গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত হয় “ইউনিভার্সেল ডক্টরস নাইট”।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ মোঃ শারফুদ্দীন আহমেদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সভাপতি অধ্যাপক ডাঃ এম ইকবাল আর্সলান, ঢাকা ইউনিভার্সিটির ফ্যাকাল্টি অব মেডিসিন এর ডিন ডাঃ শাহরিয়ার নবী (শাকিল), জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতাল কার্ডিওলজি বিভাগের অধ্যাপক- অধ্যাপক ডাঃ অমল কুমার চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব ডাঃ আব্দুন নুর তুষার, পাওয়ারভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মজিবর রহমান।

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্ত্তী, সিআইপি, হাসপাতালের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিলীপ কুমার পাল এবং হাসপাতালের কনসালটেন্টসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ চিকিৎসকদের উৎসাহ প্রদানে বিভিন্ন বিষয়ে তাঁদের মতাদর্শ ও হাসপাতালের উন্নয়নের লক্ষে অধিক পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহবান জানানা।

মহাখালীর এসকেএস কনভেনশন সেন্টারের সেনা গৌরব হলে অনুষ্ঠিত এই আয়োজনের স্বাগত বক্তব্যে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী বলেন – ‘নিজের জীবন বাজি রেখে যেসকল চিকিৎসক এই মহামারীর মাঝে মানুষের সেবা প্রদান করেছেন তাঁদের সকলকে আমার আন্তরিক ধন্যবাদ। করোনার সঙ্গে ক্রমাগত লড়াই চলছে তাঁদের। সেই সমস্ত চিকিৎসকদেরই বিশেষ সম্মান জানাতে আজকের এই আয়োজন। স্যালুট, বীর স্বাস্থ্যসুহৃদদের। আমি আশা করছি এখন থেকে প্রতি বছরই ডাক্তারদের নিয়ে বছরে এরকম বিশেষ অনুষ্ঠান আয়োজন করবে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল’।

জমকালো এ অনুষ্ঠানে করোনার সাথে লড়াইয়ে অবদান রাখায় পুরষ্কার স্বরুপ হাসপাতালের বিভিন্ন বিভাগের ১৬ জন তরুণ চিকিৎসককে সম্মাননা প্রদান করা হয়। এর পাশাপাশি আলোচনা, অনুভূতি প্রকাশ, ও আকর্ষণীয় র‍্যাফেল ড্র এর পাশাপাশি একটি সাংস্কৃতিক আয়োজন করা হয় যেখানে সংগীত পরিবেশন করেন নন্দিত কন্ঠশিল্পী ন্যান্সি ।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালন করেন নন্দিত উপস্থাপক শারমিন লাকী এবং সংবাদ পাঠক শারমিন সালাম।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

২০২১-২২ অর্থবছরে ৩৩টি খাদ্যস্থাপনাকে গ্রেডিং প্রদান করলো বিএফএসএ

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক ও ট্রাস্ট ব্যাংকের মধ্যে “রিয়া মানি ট্রান্সফার সাব-করেসপন্ডেন্ট” চুক্তি সই

তহশীলদারের বিরুদ্ধে বিভাগীয় মামলা

গাজীপুরবাসীর সেবা ও উন্নয়নে কাজ করে যেতে চাই : রাসেল সরকার

টিপু-প্রীতি হত্যা: শুটার মাসুমের ১৫ দিনের রিমান্ড আবেদন

বাতিল প্রাথীদের আপিল শুরু, শুনানি চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত

নর্থ সাউথ ইউনিভার্সিটির নবাগত শিক্ষার্থীদের সামার ২০২১ সেমিস্টারের ভার্চুয়াল ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

বিএনপির রাজনীতি বিদ্যুৎবিহীন খাম্বার মতো আশাহীন : ওবায়দুল কাদের

বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে বিজিবি সদস্য নিহত

পুলিশ সদস্যকে বিয়ের দাবিতে থানায় প্রাক্তন স্ত্রীর অনশন

ব্রেকিং নিউজ :