300X70
শুক্রবার , ৩০ ডিসেম্বর ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘ইসলামিক ব্যাংকিং উইন্ডো অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড জিতলো স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৩০, ২০২২ ৯:৫০ অপরাহ্ণ

সপ্তম ইসলামিক ফাইন্যান্স ফোরাম অব সাউথ এশিয়া অ্যাওয়ার্ডে

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক বাংলাদেশ সম্প্রতি অনুষ্ঠিত ৭ম ইসলামিক ফাইন্যান্স ফোরাম অব সাউথ এশিয়া অ্যাওয়ার্ডে ‘ইসলামিক ব্যাংকিং উইন্ডো অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড জিতেছে। স্থানীয় ও আন্তর্জাতিক মহলে গ্রাহক-কেন্দ্রিক নীতি, শরীয়াহসম্মত পণ্যের গতিশীল পরিসর এবং ইসলামী ব্যাংকিংয়ের প্রবৃদ্ধিতে অবদান রাখায় ব্যাংক এই অ্যাওয়ার্ড পায়।

সাম্প্রতিক সময়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক বাংলাদেশ উল্লেখযোগ্য বেশকিছু পণ্য-সেবা চালু করেছে, যার মধ্যে ২০২১ সালে শুরু হওয়া ‘রিয়েল টাইম অন-বোর্ডিং’র (আরটিওবি) সুবিধা অন্যতম। এই সুবিধার মাধ্যমে ক্লায়েন্টরা সাত মিনিটেরও কম সময়ে অ্যাকাউন্ট খুলতে পারেন। এছাড়া ‘সাদিক নন ফেস-টু-ফেস’র (এনএফটুএফ) মতো ডিজিটাল সল্যুশন ক্লায়েন্টকে সহজে তার অ্যাকাউন্ট খুলতে ও পরিচালনা করতে সহায়তা করে।

‘সাদিক পার্সোনাল ফাইন্যান্স’ এবং ‘সাদিক সাদাকাহ অ্যাকাউন্ট’ ক্লায়েন্টদের এক অনন্য ইসলামিক ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করে। সাদিক সাদাকাহ অ্যাকাউন্ট একটি মুদারাবা-ভিত্তিক সেভিংস অ্যাকাউন্ট, যার মাধ্যমে ক্লায়েন্ট তার পছন্দ মতো চ্যারিটি সংস্থায় অ্যাকাউন্টে প্রাপ্ত লাভের অংশ অনুদান হিসেবে দিতে পারেন।

সাব্বির আহমেদ, হেড অব কনজিউমার, প্রাইভেট অ্যান্ড বিজনেস ব্যাংকিং, স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ বলেন, “স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক বাংলাদেশ আমাদের ক্লায়েন্টদের তাদের মূল্যবোধ ও বিশ্বাসের উপর নির্ভর করে ব্যাংকিং- এর সুবিধা প্রদানে যে ভূমিকা পালন করছে তার জন্য আমি অত্যন্ত গর্বিত। আমাদের ইসলামী ব্যাংকিং অফারগুলির আধুনিক চ্যানেলগুলির মাধ্যমেও বিতরণ করা হয় যা ক্লায়েন্টদের জন্য সুবিধাজনক। আমি আমাদের সকল ক্লায়েন্ট, নিয়ন্ত্রক এবং আমাদের বৃহত্তর নেটওয়ার্কের সদস্যদের ধন্যবাদ জানাতে চাই আমাদের উপর আস্থা রাখার জন্য এবং এই অর্জনকে সম্ভাব করার জন্য।”

দেশের রিটেইল ও কর্পোরেট গ্রাহকদের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক’ই একমাত্র আন্তর্জাতিক ইসলামিক ব্যাংকিং সুবিধা দিয়ে থাকে। এশিয়া ও আফ্রিকা মহাদেশ এবং মধ্যপ্রাচ্য জুড়ে বিস্তৃত একটি নেটওয়ার্ক দ্বারা শরীয়াহ-সম্মত পণ্য অফার ও প্রক্রিয়াকরণের মাধ্যমে সাদিক ব্যক্তি, প্রতিষ্ঠান ও বিভিন্ন সংস্থার মধ্যকার এবং বিশ্বের দ্রুতবর্ধনশীল ও গতিশীল অঞ্চলগুলোর সাথে সংযোগ স্থাপন করে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

হাতিরঝিলে অবৈধ সিএনজির অবৈধ স্ট্যান্ড, নির্বিকার ট্রাফিক বিভাগ

জয় দিয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের যাত্রা শুরু

বিএনপি-জামায়াত অপশক্তির হাত থেকে দেশরক্ষার লড়াইয়ে ঐক্যবদ্ধ থাকুন : তথ্যমন্ত্রী

দেশের প্রথম ব্র্যান্ড হিসেবে গুগল পার্টনার স্বীকৃতি পেল শেয়ারট্রিপ

অনলাইন পোর্টালের অ্যাক্রিডিটেশন কার্ড বিষয়ে জানালো সরকার

সভ্যতার উন্নয়ন-অগ্রযাত্রায় প্রবীণদের অবদান অনস্বীকার্য: রাষ্ট্রপতি

বোরো ধান সংগ্রহ মৌসুম ২৮ এপ্রিল থেকে ৩১ আগস্ট পর্যন্ত

দুই মেয়েকে বিক্রির পর নিজের কিডনিও বেচে দিলেন মা!

বিমানবন্দরের ডাস্টবিনে সাড়ে ৩ কেজি স্বর্ণ

ইসলামী ব্যাংকের মতিঝিল শাখা স্থানান্তর

ব্রেকিং নিউজ :