300X70
শনিবার , ২১ আগস্ট ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার হলো ওয়ালটন হাই-টেক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২১, ২০২১ ৫:৪২ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার হলো ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এরফলে গ্রাহকরা ওয়ালকার্ট থেকে ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন পণ্য কিনতে পারবেন। পাবেন প্রয়োজনীয় সেবা।

উল্লেখ্য, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন, বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান। বাংলাদেশি প্রতিষ্ঠানগুলোর মধ্যে পুঁজিবাজারের শীর্ষ মূলধনী কোম্পানি। অন্যদিকে ওয়ালটন গ্রুপেরই অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালকার্ট একটি পূর্ণাঙ্গ অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম। বাংলাদেশের ই-কমার্স খাতে যুগান্তকারী ও ইতিবাচক পরিবর্তনের অঙ্গীকার নিয়ে খুব শিগগিরই চালু হচ্ছে ওয়ালকার্ট।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদ এবং ওয়ালকার্টের ব্যবস্থাপনা পরিচালক সাবিহা জারিন অরনা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। সে সময় উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গোলাম মুর্শেদ বলেন, ই-কমার্স একটি অত্যন্ত সম্ভাবনাময় খাত। প্রযুক্তিগত উন্নয়ণের ফলে সারা বিশ্বেই অনলাইনভিত্তিক কেনাকাটা দারুণ জনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে করোনার মতো মহামারীতে গ্রাহকদের কাছে জরুরি পণ্য পৌঁছাতে ই-কমার্স ব্যাপক ভ‚মিকা রেখেছে। বাংলাদেশে এখনো এ খাতটি সেভাবে গ্রাহক আস্থা অর্জন করতে পারে নি। আমাদের বিশ্বাস – ওয়ালকার্ট সেই অভাব পূরণ করতে সমর্থ হবে। তার প্রত্যাশা – শুধু বাংলাদেশই নয়, ওয়ালকার্ট একদিন বিশ্বের অন্যতম শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান হবে।

সাবিহা জারিন অরনা বলেন, ওয়ালকার্টে গ্রাহক শুধু ওয়ালটনেরই পণ্য নয় বরং দেশ-বিদেশের খ্যাতনামা সব ব্র্যান্ডের পণ্য পাবেন। ফ্যাশন, লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, খাদ্য ও পানীয়, খেলাধুলা ও ব্যায়াম ইত্যাদি সহ ওয়ালকার্টে থাকবে ১৫০ ধরনেরও বেশি পণ্য ও সেবা। আনুষ্ঠানিক চুক্তির মাধ্যমে ওয়ালকার্টের সঙ্গে ওয়ালটন যুক্ত হলো। এভাবে পর্যায়ক্রমে বিশ্বের জনপ্রিয় সব ব্র্যান্ড ও কোম্পানির সঙ্গে ওয়ালকার্ট চুক্তি করবে।

তিনি জানান, দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে দ্রুততম সময়ে পণ্য ডেলিভারিসহ সর্বোচ্চ গ্রাহকসুবিধা দেবে ওয়ালকার্ট। এর মাধ্যমে অনলাইন কেনাকাটায় এক অনন্য ও নতুন অভিজ্ঞতা পাবেন গ্রাহক। ইতোমধ্যেই ওয়ালকার্টের ওয়েবসাইট ‘ওয়ালকার্ট ডটকম’ (https://walcart.com) – এ অসংখ্য প্রতিষ্ঠান সেলার হিসেবে নিবন্ধিত হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

হরতাল-অবরোধকারীরাই ট্রেনে আগুন দিয়েছে: ডিএমপি কমিশনার

সাংবাদিক কেকার লেখা বঙ্গবঙ্গবন্ধু ভাবনায় নারী উন্নয়ন ও স্বাস্থ্য ব্যবস্থা বইয়ের মোড়ক উন্মোচন 

দুঃসাহসী কিশোর মুক্তিযোদ্ধা শহীদ শেখ জামাল সেনাবাহিনীর গর্বিত সন্তান

ধানমন্ডি’র ৩২ নম্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে বিএসইসি’র চেয়ারম্যানের শ্রদ্ধা নিবেদন

আজ করােনা দ্বিতীয় ডােজের গণটিকা শুরু হচ্ছে

টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা মুশফিকের

বেড়াতে যেতে পারেন কে পি বসু জন্মস্থান ঝিনাইদহে

নোয়াখালীতে কিশোরীকে ছিনিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ, থানায় মামলা

করোনায় আক্রান্ত হয়ে নোয়াখালীতে আরও ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ২৯.৫৩%

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে সোনারগাঁ আওয়ামীলীগের আনন্দ র‍্যালী

ব্রেকিং নিউজ :