300X70
মঙ্গলবার , ২৩ ফেব্রুয়ারি ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈশ্বরগঞ্জ মারফত চেয়ারম্যান কমপ্লেক্সে অগ্নিকাণ্ড, ব্যাপক ক্ষয়ক্ষতির আশংকা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৩, ২০২১ ১২:৪৩ পূর্বাহ্ণ

জাকির মোল্লা, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ সদরে মারফত আলী কমপ্লেক্সের চারতলায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটেছে। সোমবার বিকেল ৫ টার দিকে ঘটেছে।

এ ঘটনায় ওই ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলায় সোনালী ও অগ্রণী ব্যাংকের শাখা দুটির কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে চতুর্থ তলায় বসবাস করা এক ব্যক্তির পালিত দেশি-বিদেশি কবুতর ও বিভিন্ন জাতের পাখি পুড়ে ছাই হয়েছে বলে দেখা যায়।

স্থানীয় সুত্র জানায়, মারফত কমপ্লেক্স নামে ভবনটির অবস্থান ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে। পৌনে ৫টার দিকে হঠাৎ চারতলার ছাদের ওপর আগুন জ্বলতে দেখে লোকজন ছুটে গিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা করেও ব্যর্থ হয় সবাই।

পরে ঈশ্বরগঞ্জ ও নান্দাইলের ফায়ার সার্ভিসের দুটি টিম এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনলেও ছাদের ওপর থাকা কবুতর, পাখি ও মুরগি মিলে প্রায় ৫ শ’টির মতো প্রাণী আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত মো. শাহজাহান মিয়া। এ ঘটনায় আহত হন পাখি ও কবুতর দেখা শুনার করার দায়িত্ব নিয়োজিত আব্দুল হান্নান (৩০) নামে এক ব্যক্তি আহত । তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস ময়মনসিংহের সহকারী পরিচালক প্রাণনাথ সাহা জানান, তাৎক্ষণিক অগ্নিকান্ডের কারন ও ক্ষয়ক্ষতি নিরুপন করা সম্ভব হচ্ছে না। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া আগুন লাগার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন জানান, ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনায় ক্ষয়ক্ষতির পরিমাণ কম হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :