300X70
শুক্রবার , ৬ নভেম্বর ২০২০ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈশ্বরদীতে ছিনতাইকৃত চিনিসহ আটক তিন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৬, ২০২০ ১:৪০ পূর্বাহ্ণ

সুবর্ণা অধিকারী, ঈশ্বরদী (পাবনা): ছিনতাই হওয়া ২৫৯ বস্তা চিনি ঈশ্বরদী বাজারের ব্যবসায়ী তজম আলীর গোডাউন ও কোহিনূর বেকারীর কারখানা থেকে উদ্ধার হয়েছে। বুধবার রাতে ডিবি পুলিশের অভিযানে চিনি ছাড়াও ট্রাক এবং তিন জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে রয়েছে ট্রাক ড্রাইভার সুমন প্রামাণিক (৩৫), বাজারের ব্যবসায়ী তজম আলী (৪৩) ও কোহিনূর বেকারীর মালিক নাসিরের ছেলে জুবায়েদ আহম্মেদ লিংকন (২৪)। নারয়নগঞ্জের সোনারগাঁও থানার ডিবি পুলিশের পরিদর্শক হুমায়ন কবীর মোল্লা ও পাবনা ডিবির পরিদর্শক এস এম আলমগীর হোসেনের নেতৃত্বে এবং ঈশ্বরদী থানার সহযোগতিায় এই অভিযান পরিচালিত হয়।
সোনারগাঁও থানার মামলার উদ্ধৃতি দিয়ে ডিবি পুলিশের পরিদর্শক হুমায়ন কবীর মোল্লা জানান, গত ৩১ অক্টোবর সন্ধ্যায় ট্রাক ড্রাইভার সুমনের ঢাকা মেট্রো ২০-৮৫১৪ নং ট্রাকে মেঘনা সুগার মিলের ৩২০ বস্তা চিনি সিলেটের এসএ ট্রেডার্স বরাবরে পাঠানো হয়। এই চিনির দাম প্রায় সাড়ে নয় লাখ টাকা। কিন্তু ট্রাক ড্রাইভার সিলেটে না যেয়ে চিনি নিয়ে উধাও হয়। এব্যাপারে সোনারগাঁও থানায় দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে ট্রাকসহ চালক সুমনকে আটক করা হলে সে ঈশ্বরদীতে চিনি বিক্রির কথা বলে। সুমনের তথ্যের ভিত্তিতে বুধবার রাতে ঈশ্বরদী বাজারের চাঁদ আলীর মোড়ে তজম আলীর গোডাউন হতে ১৫২ বস্তা চিনিসহ তাকে আটক করা হয়। পরে তজম আলীর দেয়া তথ্য অনুযায়ী কোহিনূর বেকারীর কারখানা হতে ১০৭ বস্তা চিনি উদ্ধার ও জুবায়েদ আহম্মেদ লিংকনকে গ্রেফতার করা হয়।

হেরোইন ও ইয়াবাসহ ঈশ্বরদীতে আটক-১: পাবনার ঈশ্বরদী থেকে ৮৫ গ্রাম হেরোইন ও ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদারের নেতৃত্বে ঈশ্বরদীর ভাদুর বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জিয়াউর রহমান জিয়াকে (৩৮) গ্রেফতার করা হয়। জিয়া নাটোর জেলার লালপুর থানার রামকৃঞ্চপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদক হেরোইন ও ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রেখে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় কেনাবেচা করে আসছিল। তার বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা হয়েছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস: নিত্যদিনের ব্যবহারের জন্য সাশ্রয়ী পাওয়ারহাউজ

সভ্যতার উন্নয়ন-অগ্রযাত্রায় প্রবীণদের অবদান অনস্বীকার্য: রাষ্ট্রপতি

সোনারগাঁয়ে সূর্যমুখী চাষে সফলতার আশা কৃষক ইমামের

২০৪০ সালের মধ্যে তামাকমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে সরকার: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রবীণ রাজনীতিক পঙ্কজ ভট্টাচার্যের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

সাঈদীর মৃত্যুতে শোক, সারাদেশে ছাত্রলীগের ৬৮ নেতাকর্মী বহিষ্কার

মোগরাপাড়া ইউনিয়নে নৌকাকে হারিয়ে সতন্ত্র প্রার্থী বাবুর হ্যাট্রিক বিজয়

গোপালগঞ্জে এইচএলপি প্রাতিষ্ঠানিকীকরণ প্রকল্প শীর্ষক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

এসি দিয়ে মালদ্বীপে পণ্য রপ্তানি শুরু করলো ওয়ালটন

ইয়ামিন ফুড প্রোডাক্টস ও এস.আর.আর. ক্যাবলসসহ ৬টি প্রতিষ্ঠানকে সাড়ে ১২ লক্ষ টাকা জরিমানা

ব্রেকিং নিউজ :