300X70
শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

উত্তরখানে বাসার গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ-১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৪, ২০২২ ২:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর উত্তরখানে বাসার গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে এক ব্যক্তি দগ্ধ হয়েছেন। দগ্ধকৃত ব্যক্তির নাম মো, বাবুল মিয়া (৪৪)। দগ্ধ বাবুল পেশায় একজন রিকশার মেকার ছিল। তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

আজ দুপুরে ডিএমপি উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মজিদ এক ব্যক্তি দগ্ধ হবার এ খবর নিশ্চিত করেছেন।

এদিকে, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া বিষয়টি স্বীকার করে জানান, শুক্রবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে দক্ষিণখানের আটিপাড়া বড়বাগ এলাকায় এ ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করা হয়।

শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস, এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন জানান, গভীর রাতে দক্ষিণখান থেকে দগ্ধ অবস্থায় একজনকে আমাদের এখানে নিয়ে আসা হয়েছে। তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। জরুরি বিভাগের ১৩ নম্বর বেডে তার চিকিৎসা চলছে। তার অবস্থা আশঙ্কাজনক। যেকোনো সময় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হতে পারে।

দগ্ধ বাবুল মিয়ার স্ত্রী সমলা বেগম জানান, আহতের স্ত্রী সমলা বেগম জানান, উত্তরখানের আটিপাড়া বড়বাগ মহিলা মার্কেট সংলগ্ন মামুনের টিনসেড বাড়িটিতে তারা স্বামী স্ত্রী ও এক সন্তান নিয়ে ভাড়া থাকেন। রাতে তিনি ঘুমিয়ে পড়েন। এরপর তার স্বামী বাবুল মিয়া রান্নাঘরে গিয়ে গ্যাস লাইটার দিয়ে মশার কয়েল জ্বালানোর চেষ্টা করেন। তখন সেখানে আগুন ধরে যায় এবং সেই আগুনে তিনি দগ্ধ হন। পরে তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে তাকে উদ্ধার করে রাতেই শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করান। তবে, প্রাথমিক ভাবে ধারণা করা হচেছ, গ্যাসের আগুনেই তিনি দগ্ধ হয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা ভালো নয়।

এলাকাবাসি ও বাবুলের স্বজনরা জানান, বাবুল মিয়ার বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর থানার টেংরা গ্রামের হযরত আলীর পুত্র। পেশায় বাবুল একজন রিকশার মেকার । উত্তরখানের আটিপাড়া বড়বাগ মহিলা মার্কেট সংলগ্ন মামুনের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল।

এদিকে, উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মজিদ জানান, আজ দুপুরে আমি খবর পেয়ে ঘটনাস্হলে পুলিশ পাঠিয়েছি। বাথরুমের জমে থাকা গ্যাস কিংবা রান্নাঘরের গ্যাস লাইন লিকেজ থেকে এঘটনা ঘটতে পারে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ১ কোটি ৪০ লাখ ই-কমার্স ক্রেতাকে সেবা প্রদান

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের রংপুর শাখার উদ্বোধন

রাজধানীতে নিষিদ্ধ মাদক “ম্যাজিক মাশরুম” ও বিদেশি মদসহ ২ জন গ্রেফতার

করোনা বাড়লে বাতিল হতে পারে ২০২১ সালের এসএসসি পরীক্ষা

‘হাসান আজিজুল হক আমাদের আগামী প্রজন্মের মধ্যে অনুপ্রেরণা হয়ে বেঁচে রইবেন’

সংসদে বাংলাদেশ প্রকৌশল গবেষণা কাউন্সিল বিলসহ তিনটি বিল পাস

ঢাবির ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা আজ, আসনপ্রতি প্রার্থী ৬২

যুক্তরাষ্ট্র করোনার টিকা পাচ্ছে অক্টোবরে

সীমান্ত হত্যা বন্ধে বিজিবিকে আরও তৎপর হতে রাষ্ট্রপতির আহ্বান

নির্বাচনে স্বচ্ছতা আ.লীগের আন্দোলনের ফসল: প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :