300X70
বুধবার , ২৪ আগস্ট ২০২২ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

উপজেলা আ.লীগের বহিষ্কৃত সভাপতির ফেনসিডিল সেবনের ভিডিও ভাইরাল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৪, ২০২২ ১০:৫২ পূর্বাহ্ণ

সংবাদদাতা, নাটোর: নাটোর জেলা পরিষদের সাবেক সদস্য ও নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি রইস উদ্দীন রুবেলের মাদক সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে তাকে একটি ছাউনির নিচে বসে গান শুনতে এবং ফেনসিডিল সেবন করতে দেখা যাচ্ছে।

ভিডিওতে নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহসিন আলী ছাড়াও অন্যদের উপস্থিতি থাকলেও তাদের মুখ দেখা যাচ্ছে না।

এক মিনিট ৫০ সেকেন্ডের ফেনসিডিল সেবনের ভিডিওটি সোমবার বিকাল থেকে ফেসবুকে প্রকাশের পর সমালোচনার ঝড় উঠেছে। ‘আমি মাতাল’ নামের ফেসবুকের একটি পেজে ফেনসিডিল সেবনের ভিডিওটি দেখা যায়। ভিডিওটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। সেখানে লেখা রয়েছে- ‘এই যদি হয় নেতার চরিত্র! অবিলম্বে মাদক সেবনকারী নেতাদের হাত থেকে নলডাঙ্গা উপজেলা মুক্ত করা হোক এবং তাদের গডফাদারদের চিহ্নিত করা হোক।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, একটি ছাউনির নিচে বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা রইস উদ্দীন রুবেল এবং মহসিন আলী বসে আছেন। তাদের সামনে ফেনসিডিলের দুটি বোতল। ছাউনির উপরে লেখা আছে ‘সব কিছুতে সাবধান’। এরপর একটি ফেনসিডিলের বোতল রইস উদ্দীন রুবেল অর্ধেক পান করে আওয়ামী লীগ নেতা মহসিন আলীর হাতে দেয়। পরে মহসিন আলী সেটা পান করতে দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও নিজের নিশ্চিত করে রইস উদ্দীন রুবেল বলেন, আমি কোনো প্রকার মাদক সেবন করি না। সেদিন বন্ধুদের পাল্লায় পরে একটু চেখে দেখছিলাম। আর সেটাই নিজেদের একজন ভিডিও করে রেখেছিল। সেটাই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। রাজনৈতিক ফায়দা লুটতে কেউ এ অপপ্রচার চালাচ্ছে। তবে ভিডিও কোথায় কবে কখন ধারণা করা সেটা তিনি বলতে রাজি হননি।

এ বিষয়ে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, রইস উদ্দীন রুবেল বিডিআর বিদ্রোহের সাজাখাটা আসামি। দেশপ্রেমিক সেনাবাহিনীকে হত্যাকারীদের আওয়ামী লীগ করার কোনো সুযোগ নেই। নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল তাকে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বানিয়েছিল। দলের সভানেত্রী জানার পর তাকে বহিষ্কার করেছে। তিনি আওয়ামী লীগের সাধারণ সদস্যও নয়। আওয়ামী লীগের রাজনীতি করার কোনো সুযোগ তার নেই।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটি তিনি দেখেননি। মাদকসহ কাউকে গ্রেফতার করতে না পারলে কারোও ওপর আইনগত ব্যবস্থা নেওয়ার সুযোগ নেই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘আস্থা অ্যাপ’-এ গ্রাহকদের জন্য ফ্রি ই-বুক সুবিধা চালু

আপনার প্রিয় সঙ্গী প্রতারণা করছে কিনা জানবেন যেভাবে?

ঢাকায় জাতীয় ইথনোস্পোর্ট রেফারি প্রশিক্ষণ কোর্স উদ্বোধন করলেন তুরষ্কের রাষ্ট্রদূত

খানবাহাদুর আহ্ছানউল্লা টিচার্স ট্রেনিং কলেজের ৩০ বছর পূর্তি উদ্যাপন

৪ ঘণ্টা পর শরীয়তপুর-চাঁদপুর রুটে ফেরি চলাচল শুরু

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ৭টি নতুন প্রতিষ্ঠান উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুমিল্লায় স্কুলছাত্র হত্যার দায়ে দুইজনের যাবজ্জীবন

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বিমান বাহিনীর হেলিকপ্টারে পার্বত্য এলাকায় নির্বাচনী সরঞ্জাম ও জনবল প্রেরণ

বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন প্রকল্প সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির অনুমোদন

ব্রেকিং নিউজ :