300X70
মঙ্গলবার , ১৬ নভেম্বর ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

একাব্বর হোসেন এমপি’র মৃত্যুতে বিভিন্ন মন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৬, ২০২১ ৫:১৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন: টাঙ্গাইল-৭(মির্জাপুর) আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ একাব্বর হোসেন এমপির মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করে সমবেদনা জানানসহ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন বিভিন্ন মন্ত্রী-প্রতিমন্ত্রী।

আজ মঙ্গলবার ( ১৬ নভেম্বর) স্ব-স্ব মন্ত্রী-প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তাদের পাঠনো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

ওবায়দুল কাদের শোক : টাঙ্গাইল-৭(মির্জাপুর) আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ একাব্বর হোসেন এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত মো: একাব্বর হোসেন এমপির শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তথ্যমন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো: একাব্বর হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

বিশ্ব জলবায়ু সম্মেলনে যোগদান শেষে দেশের উদ্দেশে যাত্রাপথে ড. হাছান মঙ্গলবার দুপুরে ঢাকায় এমপি একাব্বর হোসেনের মৃত্যু সংবাদে প্রেরিত শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তথ্যমন্ত্রী তার বার্তায় বলেন, চারবার নির্বাচিত সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেনের প্রয়াণে আমরা আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ কর্মী এবং বঙ্গবন্ধুর আদর্শবাহী নেতাকে হারালাম।

এলজিআরডি মন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন এমপি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

স্থানীয় সরকার মন্ত্রী শোক বার্তায় আরো বলেন, টানা চার বারের নির্বাচিত সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করেছেন। তাঁর মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি হলো। আর দল হারালো একজন নিবেদিতপ্রাণ কর্মীকে।

অর্থমন্ত্রীর শোক: টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, এফসিএ, এমপি।

অর্থমন্ত্রী আজ এক শোকবার্তায় বলেন, মোঃ একাব্বর হোসেন সর্বদা দেশ ও মানুষের কল্যাণে কাজ করেছেন। তার মৃত্যুতে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে। তিনি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী।

শোকবার্তায় মাননীয় অর্থমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাণিজ‍্য মন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭(মির্জাপুর) আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ একাব্বর হোসেন এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ‍্য মন্ত্রী টিপু মুনশি এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত মো: একাব্বর হোসেন এমপির শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

পরিবেশমন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন ।

মন্ত্রী আজ এক শোকবার্তায় বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী মোঃ একাব্বর হোসেন আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশের মানুষের সেবা করে গেছেন। তাঁর মৃত্যু বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি।

মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আইসিটি প্রতিমন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ একাব্বর হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় বলেন মোঃ একাব্বর হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ কর্মী ছিলেন। তিনি আজীবন দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে যে ক্ষতি হয়েছে তা পূরণ হবার নয়। প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান ।

এক শোকবার্তায় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী মোঃ একাব্বর হোসেন আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশের মানুষের সেবা করে গেছেন। তাঁর মৃত্যু বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে এক বিশাল শূন্যতার সৃষ্টি করবে যা সহজে পূরণ হবার নয় ।

মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

এক শোকবার্তায় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী মোঃ একাব্বর হোসেন আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশের মানুষের সেবা করে গেছেন। তাঁর মৃত্যু বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে এক বিশাল শূন্যতার সৃষ্টি করবে যা সহজে পূরণ হবার নয় ।

প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

এলজিআরডি প্রতিমন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭(মির্জাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ একাব্বর হোসেন এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী প্রয়াত মো: একাব্বর হোসেন এমপির শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ একাব্বর হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

নৌপরিবহন প্রতিমন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭(মির্জাপুর) আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ একাব্বর হোসেন এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী প্রয়াত মো: একাব্বর হোসেন এমপির শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

গণপূর্ত প্রতিমন্ত্রীর শোক : টাঙ্গাইল-৭ আসনের সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন এমপির ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় বলেন মোঃ একাব্বর হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। তিনি সর্বদা দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। তার মৃত্যুতে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে।

প্রতিমন্ত্রী শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সাথে গভীর সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য, সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন (৬৫) আজ দুপুর আনুমানিক দুইটার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে কিডনিসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

খুলে দেওয়া হলো মেট্রোরেলের ‘উত্তরা সেন্টার’ স্টেশন

খালেদা জিয়ার আসল জন্মদিন জাতির সামনে প্রকাশের দাবি বাহাউদ্দিন নাছিমের

টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা, দলে বিপিএল মাতানো মুনিম শাহরিয়ার

মালয়েশিয়া শ্রমবাজার নিয়ে দু’দেশের বৈঠক ২ জুন

সিলেটে রায়হান হত্যা মামলা ১০ মে বিচার শুরু

প্রথমবারের মতো পদ্মা সেতু পার হলো ১০ বাস

বিজিবি মহাপরিচালক হিসেবে মেজর জেনারেল আশরাফুজ্জামান সিদ্দিকীর যোগদান

‍‍‍হোমিওপ্যাথি অন্যতম চিকিৎসা পদ্ধতি হিসেবে এখনো কার্যকর : সংস্কৃতি প্রতিমন্ত্রী

বাবা অ‌নেক ভা‌লোবা‌সি তোমা‌কে, আজ বিশ্ব বাবা দিবস

চট্টগ্রামে রাষ্ট্রপতি প্যারেডে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :