300X70
বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এক বছর পূর্ণ করল ট্রাষ্ট আজিয়াটা পে (ট্যাপ)

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৮, ২০২২ ১২:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত ট্রাষ্ট ব্যাংক লিমিটেডের অধীনস্থ মোবাইল ফিন্যানশিয়াল সার্ভিস ট্রাষ্ট আজিয়াটা পে (ট্যাপ)। গত ২০২১ সালের ২৮ জুলাই সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি আনুষ্ঠানিকভাবে ট্যাপের উদ্বোধন করেন।

প্রতিষ্ঠানটির এক বছর পূর্তি উপলক্ষ্যে আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের ছাত্রদের জন্য একটি চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। উক্ত প্রতিযোগিতার বিষয়বস্তু ছিল ‘‘তোমার চোখে পদ্মা সেতু’’।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ, আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এবং প্রধান নির্বাহী কর্মকর্তা ট্যাপ। পরবর্তীতে এক অনুষ্ঠানের মাধ্যমে বিগত এক বছরের পেশাগত কাজের স্বীকৃতি স্বরূপ ট্যাপ এর ১২ জন কর্মকর্তা ও কর্মচারীকে সার্টিফিকেট প্রদান করা হয়।

এছাড়াও গত ২৪ জুলাই ২০২২ তারিখে ঢাকা সেনানিবাসের সিএসডি’র প্রধান কার্যালয়ে সিএসডি ও ট্রাষ্ট আজিয়াটা পে (ট্যাপ) এর মধ্যে একটি মার্চেন্ট পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়।

উক্ত চুক্তির অধীনে এখন থেকে দেশের সকল সেনানিবাসের সিএসডি থেকে কেনাকাটা করে ট্যাপ এর ছজ ঈড়ফব এর মাধ্যমে পেমেন্ট করা যাবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :