300X70
শনিবার , ১৬ অক্টোবর ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এজেন্ট ব্যাংকিং চ্যানেলের সেরা এজেন্টদের পুরস্কৃত করেছে ব্র্যাক ব্যাংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৬, ২০২১ ১১:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
এজেন্ট ব্যাংকিং চ্যানেলের সেরা এজেন্টদের পুরস্কৃত করেছে ব্র্যাক ব্যাংক। ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চ্যানেলের ব্যবসায়িক প্রবৃদ্ধি ও নেটওয়ার্ক সম্প্রসারণে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ প্রথমবারের মত এজেন্ট ব্যাংকিং পুরস্কার প্রবর্তন করা হয়।

দেশের আটটি বিভাগের প্রতিটি থেকে একজন করে এজেন্টকে পুরস্কৃত করা হয়েছে। পুরস্কারপ্রাপ্ত এজেন্টবৃন্দ হলেন: ঢাকা বিভাগের বোয়ালমারী এজেন্ট ব্যাংকিং আউটলেটের শ্যামল কুমার বর্নিক, চট্টগ্রাম বিভাগের বাড়ইয়েরহাট এজেন্ট ব্যাংকিং আউটলেটের মো: আশরাফ উদ্দীন, রাজশাহী বিভাগের পাঁচবিবি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মো: রাসেল মন্ডল, রংপুর বিভাগের ভোজনপুর এজেন্ট ব্যাংকিং আউটলেটের মো: আলমগীর কবির, খুলনা বিভাগের গাংনী এজেন্ট ব্যাংকিং আউটলেটের মিলন আহমেদ, বরিশাল বিভাগের বাউফল এজেন্ট ব্যাংকিং আউটলেটের মো: উজ্জ্বল হোসেন, সিলেট বিভাগের মাধবপুর এজেন্ট ব্যাংকিং আউটলেটের বিশ্বজিৎ কুমার দাস এবং ময়মনসিংহ বিভাগের ভালুকা এজেন্ট ব্যাংকিং আউটলেটের শামসুন নাহান

সেরা এসএমই ব্যাংকিং বান্ধব আউটলেট, সেরা রিটেইল ব্যাংকিং বান্ধব আউটলেট, সেরা উইমেন ব্যাংকিং ‘তারা’ বান্ধব আউটলেট, সবচেয়ে বেশি অ্যাকাউন্ট খোলা, সবচেয়ে বেশি ডিপোজিট সংগ্রহ, সবচেয়ে বেশি রেমিটেন্স এবং কর্পোরেট বিল কালেকশনের জন্যও পুরস্কার দেয়া হয়।

বেস্ট এজেন্ট ফিল্ড অফিসার, এজেন্ট রিলেসনশিপ ম্যানেজমেন্ট, বেস্ট সার্পোটিং ব্রাঞ্চ, বেস্ট সার্পোটিং এসএমই ইউনিট অফিস, বেস্ট কন্ট্রিবিউটিং কর্পোরেট রিলেসনশিপ ম্যানেজার এবং বেস্ট কন্ট্রিবিউটিং রিটেইল রিলেসনশিপ ম্যানেজার শ্রেনিতেও পুরস্কার দেয়া হয়।

ব্র্যাক ব্যাংক এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিওও মো: সাব্বির হোসেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টও এন্ড ক্যামেলকো চৌধুরী মঈনুল ইসলাম, হেড অব অলটারনেট ব্যাংকিং চ্যানেলস নাজমুর রহিম, হেড অব এজেন্ট ব্যাংকিং মো: নাজমুল হাসান এবং উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ১৪ অক্টোবর ২০২১ ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সম্মাননা পুরস্কার সম্পর্কে ব্র্যাক ব্যাংক এর হেড অব অলটারনেট ব্যাংকিং চ্যানেলস নাজমুর রহিম বলেন, “আমাদের বিজনেস মডেলকে টেকসই রাখতে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকি। তাই আমাদের এজেন্ট পার্টনারদেরকে সুশাসন ও স্বচ্ছতার গুরুত্ব সম্পর্কে অবহিত করি। প্রচলিত ব্যাংকিংয়ের নিয়মকানুনের প্রতি শ্রদ্ধাশীল থাকা এবং সম্মানিত গ্রাহকদের উৎকর্ষ সেবা প্রদানের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ থেকেই কেবল আমরা এজেন্ট ব্যাংকিংয়ে দীর্ঘস্থায়ী প্রবৃদ্ধি অর্জন করতে পারবো। প্রথমবারের মত এই পুরস্কারের উদ্যোগের মাধ্যমে প্রমাণ হচ্ছে যে, সম্মানিত এজেন্ট পার্টনারদের সাথে পারস্পরিক সম্পর্ক আমাদের কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। গ্রাহকদের উন্নত সেবা প্রদানে আমারা এজেন্ট পার্টনারদের সাথে একসাথে কাজ করে যাবো।”

২০১৮ সালে শুরু হবার পর ব্র্যাক ব্যাংক এর এজেন্ট ব্যাংকিং চ্যানেল এখন দেশের মধ্যে সবচেয়ে দ্রুত বর্ধনশীল নেটওয়ার্ক। এখন পর্যন্ত ৬৩টি জেলায় ৬০০টি আউটলেট উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশের তৃণমূল পর্যায়ের উদ্যোক্তাদের জন্য এসএমই ব্যাংকিংয়ের পথিকৃৎ হিসেবে কাজ করে আসছে ব্র্যাক ব্যাংক। এর ধারাবাহিকতায় দেশের প্রত্যন্ত অঞ্চলে মূলধারার ব্যাংকিং সেবা বহির্ভূত মানুষকে সেবা দেয়ার জন্য এজেন্ট ব্যাংকিংয়ে শীর্ষস্থানীয় হওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে ব্যাংকটি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নোবেল ও ফরহাদ গলা টিপে হত্যা করেন অভিনেত্রী শিমুকে

শিশু রোমান হত্যার রহস্য উৎঘাটন

নাঙ্গলকোটে নিবন্ধিত জেলেদের মাঝে ১৬০টি ভেড়া বিতরণ

‘ঢাকা উত্তর সিটি কর্পোরেশন দেশের অর্থনীতি, বিনিয়োগ ও কূটনীতির প্রাণকেন্দ্র’

মালয়েশিয়ায় ই-পাসপোর্ট ও ভিসা আবেদন কেন্দ্রের ‘কল সেন্টার’ উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী

সাংবাদিক রাজকুমার নন্দীর বাবার পরলোকগমন

ঈদযাত্রায় ঘরমুখো মানুষের পাশে বাংলালিংক

কুবিতে ইংরেজি বিভাগের ফ্রেশার্স রিসিপশন

সব পর্যায়ে নির্মিত হাত ধোয়ার স্টেশনে সাবানসহ পানি সরবরাহের ব্যবস্থা সচল রাখতে হবে : এলজিআরডি মন্ত্রী

আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ মাথাচাড়া দেবে : তথ্যমন্ত্রী

ব্রেকিং নিউজ :