300X70
রবিবার , ২৮ মার্চ ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এনআরবিসি ব্যাংকের ভৈরব উপশাখায় আমানত ৫০, বিনিয়োগ ৫০, হিসাব ৫০

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৮, ২০২১ ৮:০১ অপরাহ্ণ

স্বাধীনতার ৫০ বছর উদযাপন

নিজস্ব প্রতিবেদক:স্বাধীনতার ৫০ বছর উদযাপন উপলক্ষে ‘বিশেষ ৫০ ব্যাংকিং কার্যক্রম’ পরিচালনা করেছে এনআরবিসি ব্যাংক। ব্যাংকটির কিশোরগঞ্জের ভৈরব বাজার উপশাখা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৫০ লাখ টাকা আমানত সংগ্রহ, ৫০ লাখ টাকা ঋণ বিতরণ এবং ৫০টি নতুন অ্যাকাউন্ট খুলেছে। এছাড়া উপজেলার ৫০ জন মুক্তিযোদ্ধাকে দেওয়া হয় বিশেষ সম্মাননা।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যানার, ফেষ্টুন, বেলুন ও নানা কারুকার্যে প্রধান ফটকসহ পুরো শাখা সাজানো হয়। পঞ্চাশে আচ্ছন্ন এ বর্ণাঢ্য আয়োজনে গ্রাহক ও সম্মানীত অতিথিদের জন্য ছিল মাটির শানকিতে চত্রের খই-মুড়ি আর মিষ্টির পরিবেশনা। মুক্তিযোদ্ধারের দেওয়া হয় ফুলেল সংবর্ধনা।

সকাল ১০ টায় বীর মুক্তিযোদ্ধা মোহন লাল যাদব, আশরাফ উদ্দিন ভূইয়া ও ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদের নেতৃত্বে ভৈরব উপজেলার ৫০ জন মুক্তিযোদ্ধার উপস্থিতিতে শুরু হয় বৃহস্পতিবারের ব্যাংকিং কার্যক্রম। দিনব্যাপী এই আয়োজনে ব্যাংকের উদ্যোক্তা মোহাম্মদ আলী চৌধুরী, হাজি আসমত কলেজের সাবেক অধ্যক্ষ আ.ক.ম মোবারক আলী, ভৈরব শাখা ব্যবস্থাপক কাজি মিজানুর রহমান, ভৈরব বাজার উপশাখা ইনচার্জ রাকিবুল হাসান, ব্যবসায়ী রঘুবীর সাহা, মোহাম্মদ আলী, আলী হোসেন, তরুণ উদ্যক্তা আহসানু হক পিন্টু ও মামুনুর রশিদ রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ আলী চৌধুরী বলেন, রাজনৈতিক স্বাধীনতা পূর্ণতা পায় অর্থনৈতিক সমৃদ্ধতার সোপান ধরে। ৭৮৬ কোটি টাকার বাজেট দিয়ে শুরু করে ৫০ বছরে পথ পরিক্রমায় এদেশের বার্ষিক বাজেট আজ প্রায় ৬ লাখ কোটি টাকার। অর্থনীতির সমৃদ্ধ এই পথ চলার অন্যতম প্রধান সারথী দেশের ব্যাংকিং ব্যবস্থা।

৬০ টি তফসিলি ব্যাংকের দেশব্যাপী ১০ হাজারের অধিক শাখা অর্থ সঞ্চালনার সরব স্বাক্ষী যেন আজ। স্বাধীনতার গৌরবোজ্জ্বল ৫০ কে নিজেদের সৃজনশীল ব্যাংকিং কার্যক্রমের বর্ণিলতায় উদযাপন করলো এনআরবিসি ব্যাংকের ভৈরব বাজার উপশাখা। রাষ্ট্রীয় ও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সাধারণ মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য ব্যাংকিং কার্যক্রম প্রসার ঘটাচ্ছে এনআরবিসি ব্যাংক।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আপাতত ট্রেনের ভাড়া বৃদ্ধির কোনো পরিকল্পনা নেই : রেলপথ মন্ত্রী

অগ্নিসন্ত্রাসীদের দ্রুত বিচারের দাবিতে দগ্ধ-পীড়িতদের আর্তনাদ

 চিনিকল, পাটকল, বস্ত্রকল ও রেলের পতিত জমি আবাদের জন্য কৃষিমন্ত্রীর ডিও

জাতীয় পার্টির ঐক্য বজায় রাখার আহবান বেগম রওশন এরশাদের

ভ্যাকসিন নেওয়ার পরও করোনায় আক্রান্ত, জানা গেল কারণ!

নারায়ণগঞ্জের সাংবাদিক মোস্তাক আহমেদ শাওনের সুস্থতায় দোয়া কামনা

জাতির পিতার অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক চেতনায় শিশুদেরকে উদ্বুদ্ধ করতে হবে : শিল্পমন্ত্রী

“বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪” অর্জন করলেন এম. আনিস উদ্ দৌলা

শ্রম আইন লঙ্ঘনের মামলায় ড. ইউনূসের বিচার শুরু

নারী বিশ্বকাপের সূচি ঘোষণা করলো আইসিসি

ব্রেকিং নিউজ :