300X70
বুধবার , ৫ এপ্রিল ২০২৩ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এনজিওকর্মী চম্পা খুনের প্রধান আসামি এনাম গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৫, ২০২৩ ১:০৮ পূর্বাহ্ণ

এম. মতিন, রাঙ্গুনিয়া : কিস্তির টাকা নিয়ে বাকবিতন্ডায় রাঙ্গুনিয়ায় প্রকাশ্য ছুরিকাঘাতে এনজিও কর্মী চম্পা খুনের প্রধান আসামি এনামুল হককে (২৭) সিলেট থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৭। সে চট্টগ্রামের রাঙ্গুনিয়া  উপজেলার পারুয়া ইউনিয়নের উত্তর পারুয়ার পশ্চিম পাড়া এলাকার নুরুজ্জামানের ছেলে।
মঙ্গলবার (৪ এপ্রিল) ভোরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-০৭এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, ছুরিকাঘাতে আলোচিত এনজিও কর্মী চম্পা চাকমা হত্যা মামলার প্রধান আসামি মো. এনামুল হক এনামকে সিলেট থেকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত মঙ্গলবার সকালে র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের মিডিয়া সেন্টারে ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।
উল্লেখ্য, গত ৫ মার্চ রাত সাড়ে আটটার দিকে ধামাইরহাট এইচ. এ প্লাজা থেকে অফিসের কাজ সেরে বাসায় ফিরছিলেন চম্পাসহ তার অন্য এক সহকর্মী।
এসময়  কিস্তির টাকা চাওয়ার জেরে আসামী এনামের সাথে চম্পার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে এনাম ছুরি দিয়ে চম্পা চাকমার শ্বাসনালী বরাবর আঘাত করে পালিয়ে যায়। পরে চম্পাকে উদ্ধার করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনারদিন রাত ৩ টার দিকে নিহত চম্পা চাকমার বোনের স্বামী সোহেল চাকমা বাদী হয়ে ঘাতক মো. এনামুল হককে আসামি করে রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনার প্রায় এক মাস পালিয়ে আত্মগোপন ছিলেন এনাম। তাকে ধরতে র‍্যাব-৭ গোয়েন্দা নজরদারীর পাশাপাশি বিভিন্ন অভিযান পরিচালনা করেন। অবশেষে দীর্ঘ এক মাস পর র‍্যাব-৭ খুনি এনামকে সিলেট থেকে গ্রেফতার করে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :