300X70
শুক্রবার , ৫ ফেব্রুয়ারি ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এবার কঙ্গনার রোষানলে রোহিত শর্মা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৫, ২০২১ ১২:২৪ অপরাহ্ণ

আনন্দ ঘর ডেস্ক : ভারতে কৃষক আন্দোলন নিয়ে টুইটারে বুধবার (৩ ফেব্রুয়ারি) থেকেই একের পর এক ক্রিকেটার টুইট করেছেন। সেই তালিকায় ছিলেন ভারতের তারকা ক্রিকেটার রোহিত শর্মাও। তবে রোহিতের সেই টুইটের আক্রমণাত্মক জবাব দিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যদিও তার সেই জবাব মুছে ফেলেছে টুইটার কর্তৃপক্ষ।

জানা গেছে, শচীন টেন্ডুলকর, বিরাট কোহলসহ একাধিক ক্রিকেটারের সুরে সুর মিলিয়েই বুধবার রাত ১১টা ৫৩ মিনিটে টুইট করেছিলেন রোহিত শর্মা। লিখেছিলেন, ‘যখনই আমরা এক হয়ে দাঁড়িয়েছি, ভারত শক্তিশালী হয়েছে। এই মুহূর্তে সবথেকে বেশি দরকার হল একটা সমাধান। দেশের উন্নতির জন্য কৃষকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং আমি নিশ্চিত সমাধান বের করতেও প্রত্যেকে গুরুত্বপূর্ণ ভূমিকাই নেবেন।

এরপর বৃহস্পতিবার সকাল ১০টা ২৩মিনিটে এটিই রিটুইট করে কঙ্গনা লেখেন, ‘কেন এই ক্রিকেটাররা ধোবি কা কুত্তা, না ঘরকা না ঘাটকার মতো চেঁচাচ্ছেন? যে আইনটা তাদের জন্য ভালো, তাহলে কেন কৃষকরা তার বিরোধিতা করছেন? যারা এত ঝামেলা করছেন, তারা জঙ্গি। সেটা বল না, এত ভয় পাচ্ছ কেন?’

এর কিছুক্ষণ পরে এক বিবৃতিতে টুইটার কর্তৃপক্ষ জানায়, ‘টুইটারের আইন লঙ্ঘন করায় এই টুইট তুলে নেয়া হল।’ শুধু এটিই নয়, বৃহস্পতিবার সকাল থেকেই কঙ্গনার একাধিক টুইট বিধিভঙ্গের অভিযোগে তুলে নেয়া হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :