300X70
রবিবার , ১ জানুয়ারি ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এমটিবি নিয়ে এলো ‘এই সময়ের ব্যাংকিং’ ক্যাম্পেইন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১, ২০২৩ ২:৪৫ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি বিভিন্ন ইভেন্টের মাধ্যমে তার ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যার উদ্দেশ্য ছিল ব্যাংকের গ্রাহক, পৃষ্ঠপোষক এবং শুভানুধ্যায়ীদের সাথে ‘২৩ বছরের বিশ্বস্ত অংশীদারিত্ব’কে স্মরণ করা। এই বছরের উদযাপনের থিম ছিল ” বিশ্বস্ত অংশীদারিত্বের ২৩ বছর”।

এমটিবি এই অংশীদারিত্ব প্রতিষ্ঠা করেছে কারণ ব্যাংক সবসময় ব্যাংকিং ও গ্রাহক পরিষেবার মান উন্নত করতে একটু এগিয়ে থেকে চিন্তা করে এবং ব্যাংক সেই অনুযায়ী উদ্যোগ ও পদক্ষেপ গ্রহণ করে। তাই, সর্বদা গ্রাহকদের সেবায় নিয়োজিত থাকার প্রয়াসে, এমটিবি সবসময় প্রথাগত ব্যাংকিং-এর বাইরে বিভিন্ন আধুনিক পরিষেবা নিয়ে আসে।

ব্যাংকটি গত কয়েক বছরে ব্যাংকের বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল উদ্যোগ/ সল্যুশনের মাধ্যমে ব্যতিক্রমী রূপান্তর সৃষ্টি করে চলেছে যা ব্যাংকিং খাতে ব্যাংকটিকে যুগান্তকারী উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। এমটিবি তার গ্রাহকদের জন্য একটি নিরাপদ ডিজিটাইজড ব্যাংকিং প্লাটফর্ম প্রতিষ্ঠার জন্য দেশে একটি অগ্রগামী আর্থিক প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃত হচ্ছে। এমনকি কোভিড-১৯ মহামারীতে বিশ্ব থমকে যাওয়ার আগেই, এমটিবি ডিজিটাল উদ্ভাবন এবং রূপান্তরের ক্ষেত্রে একটি অন্য রকম ভবিষ্যতের কল্পনা করেছিল। সেই ভবিষ্যৎ কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি ব্যাংকিং ব্যবস্থার ডিজিটাল রূপান্তরের মাধ্যমে “বাংলাদেশে শাখাবিহীন ব্যাংকিং”-এর সূচনা করতে সহযোগিতা করেছে।

২০২৩-এর শুরুতে, এমটিবি গ্রাহকদের অভিজ্ঞতা বৃদ্ধির লক্ষ্যে ব্যাংকের নিরবচ্ছিন্ন প্রচেষ্টার সাথে মিল রেখে ‘এই সময়ের ব্যাংকিং’ ক্যাম্পেইন চালু করতে যাচ্ছে তার গ্রাহকদের জন্য আধুনিক প্রযুক্তিগত উদ্ভাবনের মধ্য দিয়ে উন্নত দক্ষতা, হ্রাসকৃত পরিচালন ব্যয় এবং উন্নত নমনীয়তার মাধ্যমে।

‘এই সময়ের ব্যাংকিং’ ক্যাম্পেইন সম্পর্কে জানাতে মিডিয়া ব্যক্তিত্বদের জন্য ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানের আয়োজন করে এমটিবি। এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় আয়োজিত এ প্রেস মিটে উপস্থিত ছিলেন এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ আইসিসি, গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও, মো: খালিদ মাহমুদ খান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, রেইস উদ্দীন আহ্মাদ। অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের এই ক্যাস্পেইন সম্পর্কে জানানো হয়।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান ক্যাম্পেইন সম্পকে ব্যাক্ত করেন – আমরা চাই যে আমাদের গ্রাহকরা তাদের সময় কাটাবে সেখানে যেখানে তাদের উপস্থিতি প্রয়োজন, আমরা এখানে আছি তাদের সব ধরনের অনলাইন এবং অফলাইন পরিষেবাগুলির সাথে ব্যাংকিং-এর দায়িত্ব পালনের জন্য।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নতুন প্রজন্মের গেমিং স্মার্টফোন হট ২০এস আনল ইনফিনিক্স

ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কা, ইউপি সদস্যসহ নিহত ৩

উন্নয়ন সহযোগীদের ঋণ যাচাই-বাছাই করে নেয়া হব : স্থানীয় সরকার মন্ত্রী

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

এবার ঢাকা সফরে আসছেন দুই মার্কিন কংগ্রেসম্যান

৫২ বছরে যা কিছু অর্জন তা বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে

নিজের বাড়িতেই সাবেক আফগান নারী আইনপ্রণেতাকে গুলি করে হত্যা

‘মানসম্মত শিক্ষা নিশ্চিতে নতুন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে’

বাঙালি সংস্কৃতি ধারণ করেই এগিয়ে যেতে হবে: তাপস

গোবিন্দগঞ্জে ১০টি উদ্ভাবনী উদ্যোগ সংক্রান্ত দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :