300X70
বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এলিগেন্সী ক্যাবল ও অলিভ বাংলাদেশসহ ১২টি প্রতিষ্ঠানকে সোয়া ২৩ লক্ষ টাকা জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৫, ২০২৩ ১২:০১ পূর্বাহ্ণ

  • ঢাকার সাভার ও কেরাণীগঞ্জ এলাকায় নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য ও কসমেটিক্স উৎপাদন, মজুদ ও বিক্রি করায় বিভিন্ন প্রতিষ্ঠানে র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৩ জানুয়ারি র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে আভিযানিক দল ঢাকার ঢাকার সাভার ও কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত উল্লেখিত এলাকায় নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য ও কসমেটিক্স উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ১২টি প্রতিষ্ঠানকে ২৩ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

যার মধ্যে ম্যাডাম কসমেটিক্স লিমিটেডকে নগদ- ৫০ হাজার টাকা, মেসার্স এলিগেন্সী ক্যাবল ফেক্টরীকে নগদ-৫ লক্ষ টাকা, এএমএস ফুড প্রোডক্টসকে নগদ- ১ লক্ষ টাকা, এবিটিং ফ্লেভারড স্ফট ড্রিকংস পাউডারকে নগদ- ৫০ হাজার টাকা, রমজান ফুড প্রডাক্টাসকে নগদ-২০ হাজার টাকা, ইমন কসমেটিক্সকে নগদ- ১ লক্ষ টাকা, লিপি ইঞ্জিনিয়ারিংকে নগদ- ৫ লক্ষ টাকা, অলিভ বাংলাদেশ লিমিটেডকে- ৫ লক্ষ টাকা, মোজাম্মেল দই ঘরকে নগদ- ১ লক্ষ টাকা, আল আলাক লিভিরাইজকে- ১ লক্ষ টাকা, আলমগীর কসমেটিক্সকে নগদ- ১ লক্ষ টাকা ও এন আর জি ক্যাবলসকে নগদ- ২ লক্ষ টাকা জরিমানা প্রদান করেন। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত ২০ হাজার টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য, কসমেটিক্স জব্দ ও ধ্বংস করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশু খাদ্য ও কসমেটিক্স উৎপাদন মজুদ ও বাজারজাত করে আসছিল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাউবির এমফিল ও পিএইচডি প্রেগ্রামের ওরিয়েন্টেশন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে জনতা ব্যাংক

আজ দেশজুড়ে উদযাপিত হচ্ছে বাজুসের ৫৮তম প্রতিষ্ঠাবার্ষিকী

সাউথইস্ট ব্যাংকের ৬টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন

জরুরি প্রাণী চিকিৎসা সেবায় ভ্রাম্যমাণ প্রাণী চিকিৎসা ক্লিনিক চালু

দ্বি-জাতি সমাধান ছাড়া ইসরাইলে শান্তি আসবে না: জাতিসংঘ

ঢাকায় আসছেন শোলেট, গুরুত্ব পাবে রোহিঙ্গা ইস্যু

ভাষাহীনদের ভাষা আর স্বপ্নহীনদের স্বপ্ন দিক গণমাধ্যম: মুক্ত গণমাধ্যম দিবসে তথ্যমন্ত্রী

আত্মবিশ্বাস ও আত্মমর্যাদা নিয়ে গড়ে উঠুক নতুন প্রজন্ম: প্রধানমন্ত্রী

সার্চ কমিটির মাধ্যমেই নির্বাচন কমিশন গঠিত হবে : কৃষিমন্ত্রী

ব্রেকিং নিউজ :