300X70
বুধবার , ৩ আগস্ট ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এসএমই ফাউন্ডেশনের সঙ্গে প্রিমিয়ার ব্যাংকের চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৩, ২০২২ ৪:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রণোদনা প্যাকেজের আওতায় গঠিত রিভলভিং ফান্ড থেকে প্রাপ্ত তহবিল অতি ক্ষুদ্র ও ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে ঋণ হিসেবে বিতরণের লক্ষ্যে অংশীদার ব্যাংক হিসেবে এসএমই ফাউন্ডেশনের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নওশের আলী এবং ড. মফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, এসএমইএফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে শেখ মোহাম্মাদ সলিম উল্লাহ, সচিব, আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়; প্রফেসর ড. মাসুদুর রহমান, চেয়ারম্যান, এসএমইএফ; মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, এসইভিপি ও প্রধান কর্মকর্তা, এসএমই এবং কৃষি ঋণ বিভাগ, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির আওতায়, করোনায় ক্ষতিগ্রস্ত অর্থনীতি পুনরুদ্ধার এবং গ্রামীণ জীবনযাত্রার মানোন্নয়নের লক্ষে প্রিমিয়ার ব্যাংকের অনুকূলে বরাদ্দকৃত তহবিল দেশের গ্রামীণ ও প্রান্তিক জনগোষ্ঠীর অতি ক্ষুদ্র ও ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে ৪ শতাংশ সুদে বিতরণ করা হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :