300X70
শনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কনকর্ড এন্টারটেইনমেন্ট ও ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের মধ্যে চুক্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৫, ২০২১ ৮:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
গতকাল শুক্রবার (২৪ সেপ্টেম্বর) কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ এবং ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর মধ্যে পর্যটকদের বিনোদন সহযোগিতা বিনিময়ে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

দু পক্ষই চুক্তির আলোকে দেশের বিনোদন ও পর্যটন শিল্পের প্রচার ও প্রসারে কাজ করবে।এই চুক্তির আওতায় ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর সকল ট্যুর অপারেটরস সদস্যরা ঢাকার বিনোদন পার্ক ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স, রির্সোট আটলানটিস এবং চট্টগ্রাম এর ফয়ে’স লেক কমপ্লেক্স ও ফয়ে’স লেক রিসোর্ট এ প্রবেশ ও বিনোদনের ক্ষেত্রে বিশেষ মূল্য ছাড় উপভোগ করতে পারবেন।

উক্ত অনুষ্ঠানে কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ এর পক্ষে জনাব অনুপ কুমার সরকার, নির্বাহী পরিচালক – বিপনণ এবং ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর পক্ষে জনাব রাফিউজ্জামান, সভাপতি এই সমঝোতা স্বারকে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন মেজর (অবঃ) মনজুর উদ্দীন আহাম্মেদ, মহা-ব্যবস্থাপক – ফ্যান্টাসি কিংডম, জনাব এম মাহফুজুর রহমান, হেড অব মিডিয়া এন্ড পি আর, উজ্জল কুমার বসাক, সহকারী মহা-ব্যবস্থাপক -বিপণন, কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ শিবলুল আজম কোরাইশি, সহ-সভাপতি, মনিরুজ্জামান মাছুম, পরিচালক-অর্থ, আনোয়ার হোসেন, পরিচালক- ফেয়ার, ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্বতন কর্মকর্তাবৃন্দ ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :