300X70
বৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

করোনায় ক্ষতিগ্রস্ত অসহায়দের আর্থিক সহায়তা দিল এনআরবিসি ব্যাংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৬, ২০২১ ১২:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে (কোভিড-১৯) ক্ষতিগ্রস্ত প্রান্তিক পর্যায়ের দুস্থ ও অসহায় মানুষের মধ্যে করপোরেট সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) বিশেষ তহবিল থেকে আর্থিক সহায়তা দিয়েছে এনআরবিসি ব্যাংক।

বুধবার বরিশালের উজিরপুরের বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত ৬০০ জন দুস্থ ও অসহায়কে সর্বমোট ১২ লাখ টাকা নগদ অর্থসহায়তা দেওয়া হয়েছে। ব্যাংকের পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সহায়তা বিতরণ করেন।

করোনা সংক্রমণে আর্থিক ক্ষতির মুখে পড়া মানুষের সহায়তা করতে বাংলাদেশ ব্যাংকের নির্দেশে এই বিশেষ সিএসআর তহবিল গঠন করেছে এনআরবিসি ব্যাংক। এই তহবিলের আওতায় ক্ষতিগ্রস্তদেরকে জনপ্রতি দুই হাজার টাকা করে দেওয়া হচ্ছে।

এনআরবিসি ব্যাংক করোনা মহামারির শুরু থেকেই দেশের বিভিন্ন হাসপাতাল ও জরুরি কাজে নিয়োজিতদের স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী ও মেডিকেল যন্ত্রপাতি প্রদান, দুস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ও গরিব মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে আসছে। এছাড়াও প্রথাগত ব্যাংকিংয়ের পাশাপাশি গ্রাহক ও সাধারণ মানুষের ২৪ ঘণ্টা স্বাস্থ্যসেবায় কল সেন্টারসহ চালু করেছে ভার্চুয়াল ‘হেলথ ডেস্ক’।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :