300X70
সোমবার , ৩১ জানুয়ারি ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

করোনা প্রতিরোধ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করল আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩১, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম: বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে মহামারী ওমিক্রনের সংক্রমণ প্রতিরোধে মানবতার আলোকবর্তিকা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিদের মাধ্যমে করোনা প্রতিরোধ ও সুরক্ষা সামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (৩১ জানুয়ারি) সকালে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু আ্যভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে করোনা প্রতিরোধ ও সুরক্ষা সামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য সচিব, বাবু সুজিত রায় নন্দী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য আখলাকুর রহমান মাইনু এবং হাসিবুর রহমান বীজনের যৌথ সঞ্চালনায় বাংলাদেশ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, আওয়ামী যুব মহিলা লীগ, আওয়ামী মৎস্যজীবী লীগ, তাঁতী লীগ, কৃষক লীগ, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও মহিলা শ্রমিক লীগের মাঝে করোনা প্রতিরোধ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও সামাজিক সংগঠন- শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সংগঠন, বাস্তুহারা লীগ, জাতীয় প্রতিবন্ধী ফোরাম, SWID Laboratory Model School, স্বপ্নের ফেরিওয়ালা, Special Child Foundation, আলেম ওলামা পরিষদ ও হিন্দু অরফানেজের প্রতিনিধিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় এবং মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :