300X70
সোমবার , ৬ জুন ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কর্ণফুলীতে আ.লীগ প্রার্থীর নির্বাচনীর ইশতেহার ঘোষণা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৬, ২০২২ ১১:৫৫ অপরাহ্ণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলীর চরপাথরঘাটা ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী (নৌকা) মুহাম্মদ সেলিম হক নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

রবিবার (৫ জুন) বিকাল উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের চরপাথরঘাটা এলাকায় মুহাম্মদ সেলিম হকের পক্ষে নির্বাচনী ইশতেহার পাঠ করেন দক্ষিণ জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ।

এসময় ইশতেহারে যোগাযোগ, জলবদ্ধতা নিরসন, উন্নয়ন অবকাঠামো ও স্বাস্থ্যখাতকে গুরুত্ব দিয়েছেন। এছাড়া নতুন ইউনিয়ন পরিষদ, শিক্ষা ও বেকারত্ব, কৃষিখাত, সামজিক সমস্যা, জলবদ্ধতা নিরসন ও ধর্মীয় খাতকে সমানভাবে গুরুত্বের কথা বলেন। তাছাড়া প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা, মাদক ও বাল্যবিবাহ বন্ধে কার্যকর প্রদক্ষেপের কথাও বলেন।

মুহাম্মদ সেলিম হক বলেন, আমি নির্বাচিত হলে চরপাথরঘাটা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তোলার চেষ্টা করব। এসময় তিনি একে একে ১১টি নানা উন্নয়নমুলক নির্বাচনী ইশতেহার ধারা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণি, মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগমসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :