300X70
শনিবার , ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কর্ণফুলী মডার্ন ফায়ার স্টেশনের উদ্বোধন করলেন ভূমিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৩, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : কর্ণফুলী মডার্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের শুভ উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য ভূমিমন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী এমপি। ২৩ সেপ্টেম্বর চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার কর্ণফুলী ফায়ার স্টেশন প্রাঙ্গণে আয়োজিত শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ ওয়াহিদুল ইসলাম, ১১ মডার্ন প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ শহিদ আতাহার হোসেন, কর্ণফুলী উপজেলার উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার অভিজিৎ চৌধুরী, ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বিভাগের উপপরিচালক মোঃ আব্দুল হালিম, চট্টগ্রামের পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ডক্টর আশিক মাহমুদ, কর্ণফুলী উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশিদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং গণমাধ্যম কর্মীরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে স্টেশন অফিসার রাহুল দেবনাথ-এর নেতৃত্বে একদল চৌকস অগ্নিসেনা তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। অভিবাদন গ্রহণ করে প্রধান অতিথি কর্ণফুলী মডার্ন ফায়ার স্টেশনের শুভ উদ্বোধন ফলক উন্মোচন করেন এবং শুভ উদ্বোধন বেলুন উড়ান। এরপর দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রকল্প পরিচালক মোঃ শহিদ আতাহার হোসেন, বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী এবং ফায়ার সার্ভিসের পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ ওয়াহিদুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপসহকারী পরিচালক মোঃ শাহজাহান শিকদার।

প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বর্তমান সরকারের সময়ে বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরে বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার মতো দুঃসময়েও বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা বিশ্বের অন্যান্য দেশের তুলনায় ভালো ছিল।

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই স্টেশনটি এলাকার দীর্ঘদিনের প্রত্যাশার প্রতিফলন।” তিনি আশা করেন কর্ণফুলী মডার্ন ফায়ার স্টেশন শুধু কর্ণফুলী এলাকার জন্য নয়, পুরো চট্টগ্রামের অগ্নিনিরাপত্তার জন্যই কাজ করবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

স্বাভাবিক অবসরে গেলেন অতিরিক্ত আইজি শাহাব উদ্দীন কোরেশী

Mostbet Indi

Mostbet Indi

বিশ্বসেরার তালিকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৫০ গবেষক ও বশেমুরবিপ্রবির ৯ শিক্ষক

বিদেশী বিনিয়োগকারীদের ওয়ান স্টপ ব্যাংকিং সেবা প্রদানে প্রাইম ব্যাংক ও বিডা’র মধ্যে চুক্তি স্বাক্ষর

‍‍বাঙালি গুণিদের সম্মান দিতে জানে বলেই বঙ্গবন্ধুর মতো মহান ব্যক্তিত্বের জন্ম হয়েছে : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ডা. মুরাদের পক্ষে-বিপক্ষে মিছিল, পুলিশের সঙ্গে সংঘর্ষ

বাউবি‘তে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী সমাপনী অনুষ্ঠিত

রাশিয়ার বিরুদ্ধে লড়তে ইউক্রেনকে ২০ কোটি ৫০ লাখ ডলার দিল যুক্তরাষ্ট্র

বাংলাদেশ ব্যাংকের সাথে সাউথইস্ট ব্যাংকের চুক্তি স্বাক্ষর

বেনাপোল সীমান্তে বিজিবি বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :