300X70
রবিবার , ১২ জুন ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কিছুদিন ধরে চলা অগ্নিকাণ্ডে নাশকতার তথ্য পেয়েছেন গোয়েন্দারা: কাদের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১২, ২০২২ ১:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‌‘দেশে কিছুদিন ধরে চলা অগ্নিকাণ্ডের ঘটনায় নাশকতার তথ্য পেয়েছেন গোয়েন্দারা। যারা এমনটি করেছেন, তাদের সেই আগুনেই পুড়তে হবে।’

আজ রবিবার এসব কথা বলেন তিনি।

উল্লেখ্য, গতকাল ঢাকা থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী যাত্রীবাহী পারাবত এক্সপ্রেসে ভয়াবহ অগ্নিকাণ্ড হয়। এতে পুড়ে গেছে ট্রেনের তিনটি বগি। আরও ১২টি বগি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। তারা এক বগি থেকে আরেক বগিতে ছোটাছুটি করতে থাকেন। ফলে হুড়োহুড়িতে বেশ কয়েকজন আহত হন। পাওয়ারকার বগি থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত য়। ঘটনার পর সারাদেশের সঙ্গে সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। আগুন নিয়ন্ত্রণে এলে ৫ ঘণ্টা পর আবারও ট্রেন চলাচল শুরু হয়।
এর আগে গত ৪ জুন রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। রাত ১১টার দিকে দাহ্য পদার্থ থাকা বেশ কয়েকটি কনটেইনার বিস্ফোরিত হয়। এতে এখন পর্যন্ত ৪৭ জন নিহতের খবর এসেছে। এর মধ্যে ১০ জন ফায়ার সার্ভিসকর্মী। নিহতদের মধ্যে ২৭ জনের পরিচয় শনাক্ত হয়েছে। এসব মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এখনো ১৯ জনের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :