300X70
বৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কিশোর গ্যাং ও ছিনতাইমুক্ত শহর করতে চাই : জিএমপি কমিশনার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৯, ২০২২ ৪:৩২ অপরাহ্ণ

অলিদুর রহমান অলি, গাজীপুর : টঙ্গীতে ঐতিহ্যবাহী জামান মেমোরিয়াল একাডেমির রজতজয়ন্তী উৎসব, সুধী সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল সন্ধ্যায় একাডেমির মাঠে বিশিষ্ট সমাজকর্মী ও শিক্ষানুরাগী, জামান মেমোরিয়াল একাডেমির সভাপতি মোহাম্মদ মোস্তফা কামাল হুমায়ুন হিমুর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক প্রদীপ অধিকারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার মোল্যা নজরুল ইসলাম বিপিএম ( বার), পিপিএম ( বার)।

প্রধান বক্তা ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের মহাব্যবস্থাপক খাইরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মাহবুব-উজ-জামানসহ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাবৃন্দ, ভারতের পশ্চিমবঙ্গের দানবীর সেখ সাইদুল ইসলাম, সুবাণী প্রকাশক ও সম্পাদক, কবি ও সাংবাদিক আইয়ুব রানা, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দিন বুলবুল, গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর কেয়া শারমিন, জামান মেমোরিয়াল একাডেমির অধ্যক্ষ নুসরাত জাহান, পরিচালনা পর্ষদের সদস্য আক্তার হোসেন দুদু, আনোয়ার হোসেন, আঃ সালাম মাদবর, রেজাউল করিম রঞ্জু, সাহিদা আকতার, ডাঃ রুহুল আমিন, টঙ্গী মহিলা পরিষদের সভাপতি আনোয়ারা বেগম, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক মজিবুর রহমান, মামদী মোল্লা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মকছুদুর রহমান রতন প্রমুখ।সমাবেশে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেছেন, গাজীপুরকে একটি সন্ত্রাস, মাদক ও ছিনতাইমুক্ত নগরী হিসেবে গড়ে তোলা হবে। টঙ্গী একটি শিল্পনগরী।

পোশাককর্মীরা প্রায়ই ছিনতাইয়ের শিকার হয়ে থাকেন। আপনাদের সহযোগিতায় টঙ্গী তথা গাজীপুরকে সন্ত্রাস, মাদক, কিশোর গ্যাং ও ছিনতাইমুক্ত শহর করতে চাই। সভায় বক্তারা বলেন মাদকমুক্ত জাতি গঠনে শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের সৃজনশীল কাজে অংশগ্রহণে উৎসাহিত করতে হবে। পরে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :