300X70
শুক্রবার , ৯ জুন ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে পুলিশের সার্জেন্ট হচ্ছেন ৭ জন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৯, ২০২৩ ৭:৫৩ অপরাহ্ণ

মোহাম্মদ রাজীব, কুবি :
বাংলাদেশ পুলিশ বাহিনীতে সার্জেন্ট পদে কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে চলতি বছর-২০২৩ এ চূড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত হয়েছেন বিভিন্ন বিভাগের মোট ৭ জন শিক্ষার্থী।

বৃহস্পতিবার (৮ জুন) বাংলাদেশ পুলিশ বাহিনীর ওয়েবসাইটে প্রকাশিত ফলাফলের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

এ তালিকায় রয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষ অর্থাৎ বিশ্ববিদ্যালয়ের ১১তম ব্যাচের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগের শিক্ষার্থী মোঃ ইমতিয়াজ শাহরিয়া ভূঁইয়া, লোক প্রশাসন বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী কামরুল হাসান, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী ইমরান মাহমুদ জীবন, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী মেহেদী হরিৎ ও একই বিভাগের অষ্টম ব্যাচের শিক্ষার্থী নাজমুল অভি, নৃবিজ্ঞান বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী সাব্বির আহম্মেদ চৌধুরী এবং অর্থনীতি দশম ব্যাচের শিক্ষার্থী আলাউদ্দিন।

নিজের সফলতার অনুভূতি ব্যক্ত করে ইমতিয়াজ শাহরিয়া বলেন, যারা এ বছর সার্জেন্ট পদে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে আমি সর্বকনিষ্ঠ।

এবছর মোট ১১টি ধাপ সম্পূন্ন করে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছি। এজন্য আল্লাহ তা’য়ালার নিকট শোকরিয়া আদায় করছি। বাবা-মায়ের কষ্টকে সার্থক করতে পেরেছি। সবার নিকট দোয়া চাই যাতে করি আমি ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে পারি।

তিনি আরো বলেন, নিজের মেধাকে কাজে লাগিয়ে মানুষের সেবাকে আরো সহজ এবং প্রযুক্তি নির্ভর করতে চাই। ভবিষ্য প্রচেষ্টা থাকবে বিসিএস দিয়ে পুলিশ ক্যাডারে জয়েন করার।

উল্লেখ্য সার্জেন্ট হিসেবে নিয়োগেপ্রাপ্তিতে তারা জাতীয় পে-স্কেল: ১০ম গ্রেডে (১৬,০০০-৩৮,৬৪০ টাকা) বেতনসহ অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :