300X70
বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুড়াল দিয়ে কুপিয়ে বাবাকে হত্যার অভিযোগ মেয়ের বিরুদ্ধে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৮, ২০২২ ৯:৪৩ পূর্বাহ্ণ

সংবাদদাতা, কুমিল্লা: কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের তুলাতুলি গ্রামে দুই শতক সম্পত্তির জন্য নিজের বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ মিলেছে মেয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।

এ ঘটনায় মেয়ে জেসমিন আক্তার (৩০), তার স্বামী পেয়ার আহমেদ (৪০) ও নিহত কাশেম মোল্লার (৭০) স্ত্রী ফিরোজা বেগম (৫৫), বড় মেয়ে রিনা আক্তারকে (৪৫) আটক করছে পুলিশ।

স্থানীয় ইউপি মেম্বার জিয়াউল হক জানান, নিহত আবুল কাশেম মোল্লার ছয় মেয়ে এক ছেলে রয়েছে। ছেলে শাহীন আলম (৩৫) দীর্ঘদিন থেকে চট্টগ্রামে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। পরিবারের সাথে তার কোনো যোগাযোগ নেই। নিহত আবুল কাশেম মোল্লা বাড়িতে সেমি-পাকা একটি ঘর নির্মাণের কাজ শুরু করেলেও অর্থের অভাবে দীর্ঘদিনেও তা সম্পন্ন করতে না পারেননি। এরপর তার অপর মেয়ে ফরিদা আক্তারের (৩৫) কাছে বশত বাড়ির দুই শতক জমি বিক্রি করেন। এ নিয়ে তার আরেক মেয়ে জেসমিন আক্তারের সাথে আবুল কাশেমের কথা কাটাকাটি হয়। তর্কের একপর্যায়ে আবুল কাশেমকে কুড়াল দিয়ে আঘাত করেন জেসমিন। এতে ঘটনাস্থলে আবুল কাশেম মোল্লা মারা যান।

লাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনাস্থল থেকে মেয়েসহ চারজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সম্পত্তির জন্য জেসমিন এ ঘটনা ঘটিয়েছে। তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা জানা যাবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :