300X70
বুধবার , ৫ জানুয়ারি ২০২২ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কেন্দ্র রেখে মসজিদে প্রিজাইডিং অফিসার!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৫, ২০২২ ১০:৪২ পূর্বাহ্ণ

সংবাদদাতা, কুমিল্লা: কুমিল্লার চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়ন। লোনা ফোরকানিয়া মাদ্রাসা কেন্দ্র। বুধবার সকাল থেকে ভোটগ্রহণ শুরু। মিডিয়া কর্মীরা প্রিজাইডিং অফিসারের খোঁজ করছেন। অথচ তার খোঁজ নেই। কেউ বলছেন তিনি নাস্তা খেতে গেছেন। কেউ বলছেন তিনি ওয়াশরুমে। কিছুক্ষণ পর জানা গেল তিনি মসজিদে। সকাল ৯ টায় তিনি মসজিদে কি করছেন? উঁকি দিতে দেখা গেল প্রিজাইডিং অফিসার মো.আবদুস ছাত্তার কাগজপত্র খুলে কাজ করছেন। তিনি বলেন, লোনা ফোরকানিয়া মাদ্রাসা কেন্দ্রের চারটি কক্ষে পাঁচটি বুথ চালাচ্ছি। বসার জায়গা না পেয়ে পাশের মসজিদে বসেছি।

এদিকে কেন্দ্রের বাইরের কোন থেকে নারী পুরুষদের সরাতে দেখা যায় এক পুলিশ সদস্যকে। কারণ হিসেবে তিনি জানান, টয়লেটে যেতে হবে। টিনের বেড়া ভাঙা। তাই সবাইকে সরিয়ে দিচ্ছি।

লোনা গ্রামের রুহুল আমিন বলেন, গ্রামে প্রাইমারি স্কুল নেই। আগে একটা বাড়িতে ভোট হতো। এই কেন্দ্রে দুই বছর ধরে ভোট হয়। কেন্দ্রে দায়িত্ব পালন করা লোকজনকে নানা সমস্যায় পড়তে হয়।
কেন্দ্রের দায়িত্বে থাকা এসআই জীবন কৃষ্ণ মজুমদার বলেন, এখানে দায়িত্ব পালন করতে নানা সমস্যায় পড়তে হয়। টিন দিয়ে একটি বুথ তৈরি করতে হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :