300X70
শুক্রবার , ৯ জুলাই ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কেরানীগঞ্জে ২৬ জন জুয়াড়ি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৯, ২০২১ ১১:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর(জুয়ারী) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (৯ জুলাই) রাত ১২ টার দিকে ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী গেট ব্রিজ এলাকার জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে মোশারফ হোসেন (৩৯), রিপন (৪৮), হারিছ মিয়া (৩৫), শিপন গাজী (৩৫), সবুজ মিয়া (৪২), মোয়াজ্জেম হোসেন (৩৫), আনিস তালুকদার (২৯), রিয়াজউদ্দিন (৩৮), আজিম হোসেন (৪৩), রহমান (৩৮), হোসেন (৪৫) ও ইস্রাফিল (৩৬)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড, ১৩ টি মোবাইল ফোন ও নগদ- ৪,৮৭০ টাকা উদ্ধার করা হয় এবং গতকাল বৃহস্পতিবার (৮ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন বন্দছাটগাঁও এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে সুমন শেখ (৩০), তারেক হোসেন (২৪), জাহাঙ্গীর সেপাই (২৮), আব্দুল আলিম মাতবর (২৬), ফাহিম (১৯) ও শরীফ (৪২)। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড, ৬ টি মোবাইল ফোন ও নগদ- ১,৮২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল বৃহস্পতিবার (৮ জুলাই) রাত ৯টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন ভাংনা পুকুর পাড় এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে আলী আকবর হোসেন (৪৫), ফরিদ মিয়া (৪৪), লুৎফর রহমান লিটন (৩৫), শাওন (২৬), লোকমান (৪০), ইমরান আহম্মেদ (৩৮), শুভাষ চন্দ্র পাইক (৪০) ও শাহ আলম (২৮)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড, ৮ টি মোবাইল ফোন ও নগদ- ২৯,৫২০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহন

মেহেরপুরে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

জিয়াউর রহমান মুক্তিযুদ্ধে গুপ্তচর হিসেবে কাজ করেছেন: তথ্যমন্ত্রী

দুর্নীতি মামলা: আত্মসমর্পণের পর জামিন পেলেন স্বাস্থ্যের সাবেক ডিজি

অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং যাত্রায় ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের পাঁচ বছর পূর্তি

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর পর্দা উঠল

রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের এমডির গাড়ি চালকের মরদেহ উদ্ধার

অফিস ব্যবস্থাপনার প্রশিক্ষণ দেবে ডিএনসিসি

মেলান্দহ প্রেসক্লাবের আহবায়ক হলেন কামরুজ্জামান কানু

দোহায় নারী যাত্রীদের কাপড় খুলে তল্লাশি, ক্ষুব্ধ অস্ট্রেলিয়া

ব্রেকিং নিউজ :