300X70
বৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ক্যাটরিনা কেন রাজস্থানে বিয়ে করতে চাইছেন ?

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৪, ২০২১ ৯:২৭ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: বলিউডের দুই তারকা ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের প্রেম নিয়ে চলছে জোর আলোচনা। গুঞ্জন রয়েছে, ডিসেম্বরের প্রথম সপ্তাহে নাকি বিয়ে করতে চলেছেন তারা।

শোনা যাচ্ছে, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জি তাদের বিয়ের পোশাক তৈরি করছেন। রাজস্থানের সাওয়াই মাধোপুরে হবে বিয়ে। তাদের বিয়ের লোকেশন বারওয়ারার সিক্স সেন্স দুর্গ। ১৪ শতাব্দীর এ দুর্গটি অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত হয়েছে। কিন্তু এত জায়গা থাকতে কেন বিয়ের জন্য রাজস্থানকেই বেছে নিলেন ক্যাটরিনা?

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এর নেপথ্যে রয়েছে বিশেষ কারণ। ক্যাটরিনার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, বিয়ে নিয়ে অনেকদিনের স্বপ্ন ক্যাটরিনার। জাঁকজমক করে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। বিয়ে করতে চেয়েছেন মহারানীদের মতো। এ কারণেই রাজস্থান পছন্দের তালিকায়। এই রাজ্যের নামের মধ্যেই রয়েছে রাজকীয় ব্যাপার।
তিনি আরও জানিয়েছেন, বিয়েতে মহারানীদের মতোই ভারী গয়না পরবেন ক্যাটরিনা। কয়েকবছর আগে রাজস্থানে অনুষ্ঠিত একটি বিয়েতে গিয়েছিলেন তিনি। সেই বিয়ে দেখে কিছুতেই ভুলতে পারেননি ক্যাটরিনা। তখন থেকেই মনে মনে ঠিক করেছিলেন, বিয়ে করলে রাজস্থানেই করবেন।

ভিকি-ক্যাটরিনা যেখানে বিয়ে করছেন, সেই দুর্গটির মালিকানা ছিল রাজস্থানের রাজ পরিবারের। তাদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির। এই তিনটি স্থাপত্যই দুর্গে অবস্থিত। দুর্গে পা রাখলেই ৭০০ বছর পিছিয়ে যাবেন যে কেউ। সেই রাজকীয় পরিবেশেই চার হাত নাকি এক হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার!

এদিকে, এতো তথ্য প্রকাশ হওয়ার পরও ক্যাটরিনা জানান, এসব খবর নাকি মিথ্যে, গুঞ্জন। এর আগে গেল আগস্টে তাদের বাগদানের খবরও সামনে আসে। তবে সেটিকেও গুজব বলে জানিয়েছেন এ অভিনেত্রী। তবে ভক্তদের ধারণা- যা রটে, তার কিছুটা হলেও বটে। আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ের সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাট আর ভিকি, নেট দুনিয়া এ মুহূর্তে এটা নিয়েই সরব।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :