300X70
সোমবার , ৩ অক্টোবর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ক্যারিয়ার এর প্রস্তুতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : “বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে কর্মজীবনে প্রতিষ্ঠিত হওয়ার লক্ষ্য থাকে সব শিক্ষার্থীর। সে লক্ষ্য পূরণে প্রতিযোগিতার এই যুগে কেবল ক্লাসরুমের পাঠ্যসূচী যথেষ্ট নয়।

তাই ক্যারিয়ার গঠনে শিক্ষার পাশাপাশি নানা প্রশিক্ষণ, দক্ষতা, সামর্থ্য অর্জন জরুরি যা এই সময়ে বহুজাতিক প্রতিষ্ঠানগুলো উৎসাহিত করে”। কথাগুলো বলছিলেন ‘রবি’র এইচআর টেক ও ট্যালেন্ট ম্যানেজমেন্ট এর মহাব্যবস্থাপক জনাব মুনিম আহমেদ।

ক্যারিয়ার নিয়ে প্রস্তুতি, সঠিক সিদ্ধান্ত গ্রহণ এবং দক্ষতা অর্জন বিষয়ে এই কর্মশালা আয়োজন করে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্টুডেন্ট এফেয়ারস ডিপার্টমেন্ট। কর্মশালায় মূল বক্তা জনাব মুনিম আহমেদ শিক্ষার্থীদের নানা প্রশ্নের উত্তর দেন এবং কর্মজীবনের জন্য সঠিক সিদ্ধান্ত ও প্রস্তুতিমূলক কর্মকৌশল হাতেকলমে শিখিয়ে দেন।

আয়োজনে সভাপতিত্ব করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সম্মানিত উপাচার্য অধ্যাপক ডঃ এইচ এম জহিরুল হক। এছাড়া উপস্থিত ছিলেন স্টুডেন্ট এফেয়ারস এর ডিরেক্টর জনাব মঞ্জুরুল হক, স্কুল অব বিজনেসের প্রধান অধ্যাপক এস এম আরিফুজ্জামানসহ সম্মানিত শিক্ষক এবং অন্যান্যরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :