300X70
বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ক্লুলেস হত্যা মামলার আসামী ডালিম গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৫, ২০২৩ ১২:১৮ পূর্বাহ্ণ

# র‌্যাব-১০ এর পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, অপহরন ও হত্যাসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামীদের গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

গত ৫/০৭/২০২০ খ্রিঃ তারিখ হাসনাবাদ নৌ পুলিশ ফাড়ির একটি দল বুড়িগঙ্গা নদীতে টহল ডিউটি করাকালীন সংবাদ পেয়ে ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধনীন পোস্তগোলা ব্রিজের দক্ষিন পাশে বিআইডবিøউটিএ এর ভাসমান ডকইয়ার্ড এর পাশে বস্তাবন্দী অবস্থায় অজ্ঞাতনামা একজন ব্যক্তির লাশ উদ্ধার করে। নৌ পুলিশ উক্ত লাশের সুরতহাল প্রস্তুতপূর্বক ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করেন। পরবর্তীতে নৌ পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে ০১টি হত্যা মামলা রুজু করেন। নৌ পুলিশ ধারনা করে যে, অজ্ঞাতনামা ব্যক্তি/ব্যক্তিরা ভিকটিমকে শ্বাসরোধ করে হত্যা করে এবং লাশ গুম করার উদ্দেশ্যে বস্তাবন্দী করে বুড়িগঙ্গা নদীতে ভাসিয়ে দিয়েছে।

উক্ত সংবাদ প্রাপ্তির পর র‌্যাব উক্ত ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের লক্ষে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২২ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার পল্টন থানাধীন পল্টন কমিউনিটি সেন্টারের সামনের এলাকায় একটি অভিযান পরিচালনা করে অজ্ঞাতনামা ব্যক্তি (পরবর্তীতে জানা যায় ভিকটিমের নাম- আসলাম @ আসলাম শেখ (৩৫), পিতা- মৃত নান্নু মিয়া, গ্রাম- পশ্চিম কারিঘর পাড়া, থানা- চৌগাছা, জেলা- যশোর)’কে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে বস্তাবন্দী করে বুড়িগঙ্গা নদীতে ভাসিয়ে দেয়া ক্লুলেস হত্যা মামলার তদন্তে প্রাপ্ত আসামী করিম ওরফে ডালিম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার নিকট হতে ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল ফোন ও নগদ-১ হাজার ১৭০ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, র‌্যাব-১০ এর পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৩ জন গ্রেফতার : গতকাল সোমবার (২৩ জানুয়ারি) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন পোস্তগোলা ও মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন মালখানগর বাজার এলাকায় দুইট পৃথক অভিযান পরিচালনা করে ৮১৭ (আটশত সতের) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম জুয়েল (৩৩) ও নাছির (৩৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন নূরানীগঞ্জ জিয়ানগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম আইম সরদার (২৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ২৫৫ গ্রাম গাঁজা জব্দ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কদমতলী, কেরাণীগঞ্জ ও সিরাজদিখান সহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইউনিয়ন ব্যাংকে ১৫ দিন ব্যাপী ফাউন্ডেশন কোর্সের সমাপনী

কালশী ফ্লাইওভার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

জায়েদের প্রার্থিতা বাতিল প্রসঙ্গে করা রুল শুনানি আজ

মৌজা ও প্লট-ভিত্তিক জাতীয় ডিজিটাল ভূমি জোনিং প্রকল্পে পরামর্শক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 

বাজারে এলো শাওমির নতুন স্মার্টফোন

জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নান্দাইল উপজেলা প্রশাসনের মানববন্ধন

বসুন্ধরা ফাউন্ডেশনের ৭১তম সুদমুক্ত ঋণ বিতরণ

‘সব্যসাচী লেখক’ উপাধী পেলেন কথাসাহিত্যিক সৈয়দা রাশিদা বারী

‘পর্যটনখাত উন্নয়নে মালদ্বীপের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় বাংলাদেশ’

করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন বিএফ.৭’ চাই সতর্কতা

ব্রেকিং নিউজ :