300X70
বৃহস্পতিবার , ১৯ মে ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

খুলনায় ৬ হাজার ৫০ কেজি জেলি পুশকৃত চিংড়ি জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৯, ২০২২ ১:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা জেলার রুপসা থানাধীন খান জাহান আলী টোল প্লাজা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার (১৭ মে) রাতে কোস্ট গার্ড পশ্চিম জোনের অধীনস্থ বিসিজি স্টেশন রুপসা কর্তৃক অভিযান চালিয়ে জেলি পুশকৃত চিংড়ির একটি ট্রাক (যশোর-ট-১১-৪১৭৮) চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। সে সময় কোস্ট গার্ড সদস্যরা উক্ত ট্রাক তল্লাশী করে ৬ হাজার ৫০ কেজি জেলি পুশকৃত চিংড়িসহ ২ জনকে আটক করে। আটককৃতরা হচ্ছে সাতক্ষীরা সদর উপজেলার উত্তর কাঠিয়া গ্রামের আব্দুর রহমান(৩৫) ও একই উপজেলার মানিকতলা গ্রামের ফারুক গাজী (২০)।

পরে ২ জন ব্যক্তিকে ৩০ হাজার টাকা এবং সাতক্ষীরার মেসার্স সাব্বির ট্রান্সপোর্ট ৫০ হাজার টাকা, সাতক্ষীরার মেসার্স যমুনা জাফর ফিসকে ২৫ হাজার টাকা এবং মেসার্স মনোয়ারা জাফর ফিসকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দকৃত ৬০৫০ কেজি জেলি পুশকৃত চিংড়ি পরবর্তীতে এফআইকিউসি প্রতিনিধি এর উপস্থিতিতে মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়।

উল্লেখ্য যে, অপদ্রব্য মিশ্রিত জেলি পুশকৃত চিংড়ি দিয়ে আর্ন্তজাতিক বাজারেই শুধু দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে না, বরং দেশের বাজারে বিক্রি করার মাধ্যমে এদেশের জনসাধারণকে অপদ্রব্য খাওয়ানো হচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :