300X70
রবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গণতান্ত্রিক রাজনীতিতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নেই : জিয়াউদ্দিন আহমেদ বাবলু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ৩:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌর নির্বাচনে অনিয়ম, দুর্নীতি ও কারচুপির অভিযোগ নিয়ে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সাথে সাক্ষাত করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। এসময় তার সাথে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নু এমপি উপস্থিত ছিলেন। আজ দুপুর ১২টায় প্রধান নির্বাচন কমিশনার কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, পটিয়া, লালমনিরহাট, রাঙামাটি ও রামগতি পৌর নির্বাচনে সরকার দলীয় সন্ত্রাসীরা প্রশাসনের চোখের সামনে ভোট কেন্দ্র দখল করেছে।

সন্ত্রাসের কারণে এই সকল ভোট কেন্দ্রে ভীতিকর পরিবেশ সৃষ্টি হয়েছে। ভোট দিতে আসা ভোটাররা দৌড়ে পালিয়েছেন, সাধারণ ভোটাররা ভোট দিতে পারেননি নির্বাচনে। নির্বাচনে এমন পরিবেশে ভোটের প্রক্রিয়া ভেঙে চুরমার হয়ে গেছে। যা দেশ ও জাতির জন্য অশনি সংকেত। জাতীয় পার্টি কখনোই প্রশ্নবিদ্ধ ভোট ব্যবস্থা সমর্থন করেনা।

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এসময় প্রধান নির্বাচন কমিশনারকে আরো বলেন, গণতান্ত্রিক রাজনীতিতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নেই। তিনি বলেন, বিগত স্থানীয় ও জাতীয় নির্বাচন অনিয়মের কারণে প্রশ্নবিদ্ধ হয়েছে। তা থেকে নির্বাচন কমিশন এখনো বের হতে পারেনি। গণমানুষের ভোটাধিকার নিশ্চিত করতে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

এসময় প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেন, প্রতিটি অভিযোগ তদন্ত করা হবে এবং সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :